মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ আগামী জাতীয় সংসদ
নির্বাচনকে সামনে রেখে নওগাঁ পৌর আওয়ামী লীগের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে নওগাঁ সদর উপজেলার কীর্ত্তিপুর এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নওগাঁ সদর-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নওগাঁ পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষান।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী, শাকিল আহম্মেদ বাদল, জেলা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট খোদাদাদ খান পিটুসহ সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় পৌর আওয়ামী লীগের সভাপতি নওগাঁ সদর আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষান বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। নৌকার বিজয় নিশ্চিত করতে আমরা মাঠে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, আমি আগামী নির্বাচনে খন নওগাঁ সদর- ৫ আসন থেকে নির্বাচন করার জন্য মাঠে নেমেছি।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা মার্কা দেয় তাহলে বিপুল ভোটে জয়লাভ করবো। তাই তিনি সকলকে একত্রিত হয়ে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *