রাকিব হাসান,মাদারীপুর ;
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির দেওয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ কর্মসূচি পালন করছে মাদারীপুর জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
সোমবার বিকেলে শহরের পুরানবাজার আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে আওয়ামী লীগ। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় গিয়ে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন দলের নেতারা।
এ সময় বক্তারা রাজশাহীতে বিএনপির নেতা চাঁদের বক্তব্যকে ‘রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত ও ঔদ্ধত্যপূর্ণ’ দাবি করে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এ সময় নেতাকর্মীরা বলেন, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছেন।
প্রধানমন্ত্রীর ওপর যেকোনো হামলার প্রতিবাদ করতে আওয়ামী লীগের নেতা কর্মীরা সবসময় রাজপথে আছে। প্রধানমন্ত্রীকে নিয়ে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের জন্য আবু সাঈদ চাঁদকে আইনের আওতায় আনার দাবি করেন তারা।
জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আজাদ মুনশির সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আতাহার আলী সরদার, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদার, কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য ইলিয়াস শরীফ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *