মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ “শেখ হাসিনার সরকার বার বার দরকার, উন্নয়নের রূপকার শেখ হাসিনার সরকার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর রাণীনগরে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অনুদানের চেক প্রদান উপল ক্ষ্যে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই দেশের সকল শহীদদের সম্মানে এক মিনিট নিরবতা পালন করা হয়। শনিবার বিকেলে উপজে লার সদর ইউনিয়নের খট্টেশ্বর রাণীনগর সরকারী (২) প্রাথ মিক বিদ্যালয় প্রাঙ্গনে ইউনিয়নের ৪ ও ৫নং ওয়ার্ডে র আয়োজনে অনুষ্ঠিত উঠান বৈঠকের মাধ্যমে দুইজন

প্রতিবন্ধী শিক্ষার্থী মাফিয়া খাতুন ও আশিক হোসেনকে এক লাখ করে দুই লাখ টাকার চেক এবং চিকিৎসা সহায়তা হিসেবে চম্পা চৌধুরী ও শ্রাবণী আক্তারকে পঞ্চাশ হাজার
করে এক লাখ টাকার চেক প্রদান করা হয়। উঠান বৈঠকে ইউনিয়নের সদস্য আহসান হাবিব স্বপনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসকে কৃষ্ণ মোহন্তের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ স্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা
আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন, জার জিস হাসান মিঠু, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চন্দনা শারমিন রুমকি, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল বারেক মোল্লা, যুগ্ন সম্পাদক গোলাম হোসেন আকন্দ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল খালেক,
সদস্য রাহিদ সরদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পা দক এ.কে.এম সাইফুল ইসলাম সজল, উপজেলা ছাত্রলী গের সভাপতি মামুনুর রশিদ প্রমূখ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আ’লীগ এবং তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন মানবিক প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সহযোগিতা পাওয়া থেকে দলবল নির্বিশেষে বঙ্গবন্ধুর রেখে যাওয়া লাল- সবুজ এই বাংলার কোন মানুষই বঞ্চিত হননি।তাই আগামীতেও এমন সহযোগিতা পাওয়ার জন্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌ কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে বিজয়ী করতে তিনি সকলের কাছে বঙ্গবন্ধুর প্রতিক নৌকায় ভোট প্রার্থনা করেন। অনুদানের চেক হাতে পেয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী

দৃষ্টি প্রতিবন্ধী মাফিয়া খাতুন বলেন সহযোগিতা চাওয়ার সঙ্গে সঙ্গেই এমপি স্যারের অনুগ্রহ আর চেস্টার কারণেই আজ আমি ও আমার প্রতিবন্ধী ভাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা র কাছ থেকে অনুদানের এতোগুলো টাকা পেলাম।

এমন ভালো মানুষকে আবারো আমরা এমপি হিসেবে দেখ তে চাই। আর আগামীতেও মানবতার মা শেখ হাসিনা প্রধা নমন্ত্রী নির্বাচিত হবেন এমন দোয়া আমি আমার হৃদয় থেকে করছি।

আগামীতে এমপি হিসেবে হেলাল স্যার আর প্রধানমন্ত্রী হিসে বে শেখ হাসিনাকে আমাদের মাঝে উপহার হিসেবে দেন এটিই একজন প্রতিবন্ধী মানুষ হিসেবে মহান আল্লাহর কাছে আমার চাওয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *