রাকিবুল হাসান মাহমুদ, বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বোচাগঞ্জে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) বোচাগঞ্জ উপজেলা শাখা এর আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ মার্চ ২০২৩) বিকালে চৌরঙ্গী বাজার, ইশানিয়ায় বোচাগঞ্জ উপজেলা শাখা কার্যালয়ে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।
জেলা শাখার সিনিয়র যুগ্ম সদস্য সচিব মোঃ আমানুল্লাহ সরকারের সভাপতিত্বে ও উপজেলা সমন্বয়ক আবু রায়হানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা শাখার আহ্বায়ক জনাব অধ্যক্ষ মোঃ শহীদুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা শাখার সদস্য সচিব মেহেদী হাসান চৌধুরী পলাশ।
প্রধান বক্তার বক্তব্যে দিনাজপুর জেলার সদস্য সচিব  অধ্যাপক মেহেদী হাসান চৌধুরী পলাশ বলেন, সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার প্রতিষ্ঠার লক্ষ্যে এবি পার্টি কাজ করে যাচ্ছে। দূর্নীতি, স্বজনপ্রীতি মূক্ত বাংলাদেশ গঠনের লক্ষ্যে আসুন এবি পার্টির হাতকে শক্তিশালী করি।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি স্বাধীনতা যুদ্ধের  শাহাদাত বরণকারী বীর মুক্তিযোদ্ধা সহ সারা দেশের কল্যান কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন। দোয়া শেষে উপস্থিত সকলকে ইফতার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *