যশোর প্রতিনিধি:মনোনয়ন বঞ্চিত ও চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তি যোদ্ধা এস.এম হাবি বুর রহমান আওয়ামীলীগের এক বর্ধিত সভার আহবান করেন।

তবে আজকের বর্ধিতস ভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদি মাসুদ চৌধুরী উপস্থিত না থা কায় বীর মুক্তি যোদ্ধা এস এম হাবিবের স্বতন্ত প্রার্থী তার বিষয়টি  চুড়ান্ত করা যায়নি। সিদ্ধান্তটি ঝুঁলে রয়েছে।

মঙ্গলবার বিকালে এস.এম হাবিবুর রহমান পৌর কলেজ মা ঠে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় উপজে লা আ ওয়ামীলীগের সাধারণ সম্পা দকসহ তার সমর্থক রা উপস্থি ত ছিলেন না বলে জানা গেছে।

বর্ধিত সভায় উপজেলা আওয়া মীলীগের সভাপতি এস এম হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগ নেতা ও মনোনয়ন বঞ্চিত হারুণ-অর রশি দ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস .এম. সাইফুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক ও ইউ পি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ার ম্যান সিরাজুল ইসলাম, সাবেক আওয়ামী যুবলীগেরস ভাপতি রফিকুল ইসলাম, কেন্দ্রী য় ছাত্রলীগের সাবেক নেতা ও মনোনয়ন বঞ্চিত কামাল হোসেন প্রমূখ।

বর্ধিত সভায় মনোনয়ন বঞ্চিত এস. এম হাবিব বলেন, প্রতি বারই ঝিকরগাছা থেকে মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত কর তে মাননীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসি নারনির্দেশে মাঠে থেকেছি।

নির্বাচনের সময় বারবার চৌগাছা বঞ্চিত হবা রবি ষয়টি আমরা নেত্রী জানিয়েছি।

তারপরও চৌগাছায় মনোনয়ন দেয়া হয়নি। এস এম হাবি ব বলেন, চৌগাছা ও ঝিকরগাছা উপজেলা নিয়ে যশো র-২ আ সন গঠিত।

কিন্তু বারবার চৌগাছা বঞ্চিত হয়ে আসছে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

তিনি বলেন অত্র উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শের দল আ ওয়া মীলীগকে প্রতিষ্ঠিত করেছি। হামলা, মামলা, জেল জুলুম, ক্লিনহার্ট অপারেশনের নির্যাতন সহ্য করে আজী বন দলকে এগিয়ে নিয়ে গেছি।

বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন ক রেছি। তারপরও স্বাধীনতার পর থেকে চৌগাছা বাসি মনোনয়ন বঞ্চিত।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগে র সহ-সভাপতি হাফিজুর রহমান, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ,শাহাবুদ্দিন চুন্নু,শফিক হায়দার লাভলু, তস লিমুর রহমান, জসিম উদ্দীন,কামরুজ্জামান, ওয়াজ্জেদ হোসেন, আশরাফুল আলম, আজিজুল হক রাজু, আব্দুল কাদের, তোতা মিয়া, আওরাঙ্গজেব চুন্নু, আনিছুর রহমান,শেখ আনোয়ার হোসেন, পৌর আও য়ামী লীগের সভা পতি অধ্যক্ষ জাহিদুর রহমান বকুল, উপজেলা সেচ্ছা সেব কলী গের সাধারণ সম্পাদক ইব্রা হিম হোসেন, উপ জেলা ছাত্রলী গের যুগ্ম আহ্বায়ক হাসান রেজা ও আক রামুল ইসলাম, ছা ত্রলীগ নেতা হাসিবুল শান্ত প্রমূখ।

উল্লেখ্য বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ স ম্পাদক মেহেদি মাসুদ চৌধুরী উপস্থিত না থাকায় বীর মুক্তি যোদ্ধা এস এম হাবিবের স্বতন্ত প্রার্থীতার ব্যাপারে আজ চুড়ান্ত সিদ্ধান্ত নেয়া সম্ভব হয়নি।

এদিকে যশোর ২ : চৌগাছা-ঝিকরগাছা আসনটি দীর্ঘ ৫০ বছর ধরে চৌগাছা উপজেলায় এ পর্যন্ত কোন এম পি হয়নি।

যে কারনে এবারেের নির্বাচনে চৌগাছা উপজেলা বাসী দলমত নির্বিশেষে  বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিব স্বতন্ত্র প্রার্থী হলে তার পক্ষে ভোটাররা ঝুঁকে পড়তে পারে ।

ইতোমধ্যে উপজেলার সাধারন ভোটাররা বলছেন এবার এ সুযোগ হাত ছাড়া করা যাবে না।

শেষমেষ চৌগাছাকে বাঁচানো ভোট যুদ্ধ  এ উপজেলার মানুষ একাট্টা হয়ে যেতে পারে।

One thought on “মনোনয়ন বঞ্চিত চৌগাছায় বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিব স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন !”
  1. চৌগাছায় আ:লীগের বর্ধিত সভার সিদ্ধান্তেই.বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিব স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *