বিনোদন ডেস্ক:বসগিরি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাং লাদেশ চলচ্চিত্র শিল্পে তার অভিষেক ঘটে।

এরপর ভক্ত-অনুরাগীদের উপহার দিয়েছেন ‘রংবাজ’, ‘অহং কার’, ‘সুপার হিরো সীমা’, ‘ক্যাপ্টেন খান’-এর সিনেমা।

বলছি ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলীর কথা। আসছে ঈদে মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘রিভেঞ্জ’ সিনেমা নিয়ে দর্শকদের সামনে আসছেন তিনি। চলচ্চিত্রটিতে তার বিপরীতে অভিনয় করেছে জিয়াউল রোশান।

সিনেমাটির মুক্তি উপলক্ষে সম্প্রতি বিএফডিসিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শবনম বুবলীসহ অভিনয়শিল্পী এবং কলাকুশলীরা। সংবাদ সম্মেলন চলাকালীন সময়ে হঠাৎ এক সাংবাদিকের উপর ক্ষোভ প্রকা শ করেছেন অভিনেত্রী শবনম বুবলী।

এ অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল যে ‘দেয়ালের দেশ’ সিনে মা হলে প্রচার করার জন্য মন্ত্রীকে ফোন দিয়ে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে হয়েছে এবং ‘রিভেঞ্জ’ সিনেমা মুক্তির আবা রও পরে মন্ত্রীকে ফোন দিতে হবে কি না। এমন অভিযোগের প্রেক্ষিতে রাগান্বিত হয়ে সাংবাদিককে সামনে ডিকে নিয়ে পালটা প্রশ্ন করেন বুবলি।

সাংবাদিকে উদ্দেশে বলেন, কাদেরকে দিয়ে ফোন করানো হয়েছে। আপনি সবাইকে এখন কথা দিন যদি এটার প্রমাণ আপনি না দিতে পারেন, তাহলে এটার ক্ষেত্রে আমরা কী ব্যব স্থা নেবো। দেয়ালের দেশ আমার যে সিনেমা এটা প্রচণ্ড প্রশং সনীয় একটা সিনেমা এবং যারা দেখেছেন আমাদের কাছে সেই দর্শকদের ভালোবাসার প্রতিক্রিয়া আছে।

তবে মন্ত্রীকে ফোন দেওয়ার অভিযোগের বিষয়ে বুবলী পাল টা প্রশ্ন করলেও মন্ত্রীকে ফোন দেওয়া হয়েছে নাকি হয়নি এ বিষয়ে তিনি স্পষ্ট করে কিছু বলেননি।

তিনি বলেন, সিনেমা ইন্ডাস্ট্রিতে এ ধরনের নেগেটিভিটির বিরুদ্ধে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে। কারণ আমা দের দর্শকরা আমাদের ভালোবেসে টিটিক কেটে সিনেমা দেখে এবং যে সিনেমাগুলো ভালো চলছে।

One thought on “মন্ত্রীকে ফোন দেওয়ার কথা শুনেই রেগে গেল বুবলী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *