মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতাঃ-
ফতেপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ২০২৪ – ২০২৫ অর্থ বছরের ২নং ফতেপুর ইউনিয়ন পরিষদের অর্থ ও সংস্থাপন এবং হিসাব রক্ষক ও নিরীক্ষা সংক্রান্ত স্থায়ী কমিটি এবং জন সাধারণের উপস্থিত্বে প্রকাশ্যে ২৯ মে সকালে ঝিনাইদ হের মহেশপুর উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদ হল রুমে ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম হায়দার নান্টু এর সভা পতিত্বে ২০২৪/২০২৫ ইং অর্থ বছরের ১কোটি ৭৩ লক্ষ ৪ হাজার ৮শত ১০ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা সহ ইউপির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২২ জন কৃতি (এস’এস’সি) শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
উক্ত সংবর্ধনা ও বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাবা, ইয়াসমিন মনিরা। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহে শপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আও য়ামী লীগের সহ সভাপতি জনাব, ময়জদ্দীন হামীদ, মহেশ পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সাজ্জা দুল ইসলাম সাজ্জাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ হাসি না হেনা, শহীদ জিয়াউর রহমান ডিগ্রি  কলেজ অধ্যক্ষ মোঃ শওকত আলী প্রমুখ। জনসাধারণের মধ্যে বক্তব্য রাখেন ফতেপুর গ্রামের কৃতি সন্তান আজিজুল হক, কৃতি এক শিক্ষার্থী প্রমুখ।
উল্লেখ্য গত ২০২৩/২০২৪ ইং অর্থ বছরের আয় দেখানো হয়েছিলো ১কোটি ৫৭ লাখ ৩৩ হাজার ৬শত ৬৬ টাকা ব্যয় দেখানো হয়েছিলো।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউপি সচিব কাজী মোঃ- ইনছা দুর রহমান। এসময বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ইউপি র সকল ওয়ার্ড সদস্য / সদস্যা / মহল্লাদারগণ, ইউনিয়ন আওয়ামী লীগের লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মফিজ উদ্দীন, যুবলীগের সভাপতি মোঃ শফিকুর রহমান সহ অত্র এলাকার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধিজন উপস্থিত ছিলেন।
One thought on “মহেশপুরে ফতেপুর  উন্মুক্ত বাজেট ঘোষণা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ”
  1. মহেশপুরে ফতেপুর উন্মুক্ত বাজেট ঘোষণা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *