মহেশপুর ঝিনাইদহ সংবাদদাতাঃ-
ঝিনাইদহের মহেশপুরে স্কুলছাত্রী অপহরণের ৯দিন অতিবাহিত হলেও তাকে উদ্ধার করতে পারেনি থানা পুলিশ। দ্বারে দ্বারে ঘুরছে পিতামাতা।  গত ১৪ মার্চ উপজেলার ফতেপুর এলাকা থেকে মেয়েটি অপহরণের শিকার হয়।
এ বিষয়ে অপহৃত স্কুলছাত্রীর পিতা মহেশপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। যার নং-৩৭(৩) ২৩। এদিকে অপহৃত মেয়েকে উদ্ধার করতে না পারায় দ্বারে দ্বারে ঘুরছে পিতামাতা। মঙ্গলবার দুপুরে মেয়ের পিতা দিলীপ কুমার ও তার স্ত্রী মেয়েকে ফিরে পেতে সাংবাদিকদের কাছে কান্নায় ভেঙ্গে পড়েন।
অপহৃত স্কুল ছাত্রীর পিতামাতা জানায়, মেয়েটি তাদের খুব আদরের সন্তান ছিল। সে উপজেলার ফতেপুর সামছুদ্দিন সরদার মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী। পার্শ্ববর্তী বেড়েরমাঠ গ্রামের শুকুর আলীর ছেলে হৃদয় সহ ৪/৫জন মিলে মেয়েটিকে অপহরণ করে নিয়ে গেছে। মেয়ের পিতা মাতা মেয়েকে ফিরে পেতে বিভিন্ন জায়গায় হাটাহাটি করায় আসামী পক্ষের লোকজন তাদেরকে নানা ধরণের হুমকি দিচ্ছে। তারা দ্রুত সরকারের উপর মহলের হস্তক্ষেপ কামনা করেছেন।
এ বিষয়ে মহেশপুর থানার তদন্তকারী কর্মকর্তা এসআই সাইদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান তারা জোর তৎপরতা চালাচ্ছে কিন্তু মেয়ের কোন সন্ধান করতে পারেনি। আসামীরা পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *