মুহা: জিললুর রহমান,সাতক্ষীরা প্রতিনিধি:
একটি মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী কুখ্যাত চোরকারবারী সাতক্ষীরার মিজানুর রহমান ওরফে খোড়া মিজানকে নড়াইল থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (৩ মে) রাতে নড়াইল জেলার কালিয়া থানার চাচুড়ী এলাকা থেকে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি অভিযানিক দল তাকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার(৪ মে) দুপুরে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান ক্যাম্প কমান্ডার মেজর গালিব হোসেন।

গ্রেফতারকৃত মাদক কারবারি মিজানুর রহমান ওরফে খোড়া মিজান (৪০) সাতক্ষীরা সদর উপজেলার বাসিন্দা।।

প্রেস ব্রিাফং-এ ক্যাম্প কমান্ডার মেজর গালিব জানান, ২০১৩ সালের আগস্ট মাসে কুখ্যাত মাদক চোরাকারবারী খোড়া মিজানকে খুলনার খালিশপুর এলাকা থেকে বিপুল পরিমান ফেন্সিডিলসহ গ্রেফতার করেন আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। এরপর ২০২০ সালের ৩ সেপ্টেম্বর উক্ত মামলায় বিচারকার্য শেষে আদালত আসামী মিজানুর রহমান ওরফে খোড়া মিজানকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড সহ ৫ হাজার টাকা অর্থদ্বন্ড প্রদান করেন।

আদালত কর্তৃক রায় ঘোষনার আগে আসামী খোড়া মিজান জামিনে বেরিয়ে এসে দেশেরে বিভিন্ন স্থানে আত্ম গোপন করে থাকে। এরই ধারাবাহিকতায় এ মামলার রায় ঘোষনার পরপরই সে আবারো তার অবস্থান পরিবর্তন করে নড়াইল জেলার কালিয়া থানার প্রত্যন্ত এলাকা চাচুড়ি গ্রামে আশ্রয় নেয়।

এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা কার্যক্রমের মাধ্যমে বুধবার রাতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি অভিযানিক দল তাকে গ্রেফতার করতে সক্ষম হন।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী কুখ্যাত চোরকারবারী মিজানুর রহমান ওরফে খোড়া মিজানকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিধীন রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *