জেলা প্রতিনিধি,মাদারীপুর:মাদারীপুরে ইয়াবা ট্যাবলেটসহ মাসুদ হাওলাদার(৩৫) নামে গ্রাম পুলিশের এক সদস্যকে গ্রেফতার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২২ মে) বিকেলে কালকিনি ফাসিয়াতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে মঙ্গলবার (২৩ মে) দুপুরে তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে কালকিনি থানায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

সে  মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের হোগলপাতিয়া গ্রামের নুর মোহাম্মদ হাওলাদারের ছেলে। উপজেলার ঝাউদি  ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দায়িত্বরত গ্রাম পুলিশের সদস্য।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সালাউদ্দিন আহমেদ জানান, মাসুদ হাওলাদার দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচা করছেন।

এমন সংবাদের ভিত্তিতে কালকিনি উপজেলার ফাসিয়াতলা এলাকায় মাদক বেচাকেনা করেতে এমন গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালায়।

আমরা তাকে তল্লাশি করতে চাইলে তার কাছে ইয়াবা থাকার বিষয়টি প্রথম দিকে তিনি অস্বীকার করেন। পরে তাকে তল্লাশি করার সময়ে তার প্যান্টের ভেতরে লুকিয়ে রাখা ১১পিচ ইয়ারা  পাওয়া যায়।

মঙ্গলবার দুপুরে আটককৃতের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মাদারীপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

গ্রাম পুলিশ মাসুদ হাওলাদার দীর্ঘদিন মাদক সেবন ও বিক্রয়সহ নানা অপরাধের সাথে সম্পৃক্ত বলে নাম প্রকাশে অনিচ্ছুক ওই ইউনিয়নের বেশ কয়েকজন জানিয়েছে।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক সালাউদ্দিন আহমেদ আরও বলেন, গ্রাম পুলিশ মাসুদ হাওলাদার দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচা করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে আমরা কঠোর নজরদারি ও অভিযান অব্যাহত রাখছি।

মাদকের সাথে সম্পৃক্ত কাউকে ছাড় দেওয়া হবে না।এদিকে মাদককারবারী মাসুদ হাওলাদারের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *