মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁর মান্দায় পুকুরপাড় থেকে রমজান আলী মল্লিক (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

গত রোববার রাত ৮টার দিকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ মৃত্যুর ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

রমজান মল্লিক উপজেলার মান্দা সদর ইউনিয়নের মাগুরা গ্রামের মৃত মেহের আলী মল্লিকের ছেলে।

এ ঘটনায় তার ছোট ছেলে রায়হান মল্লিক বাদি হয়ে মান্দা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানান, পারিবারিক বিষয় নিয়ে মৃত রমজান মল্লিকের সাথে বড়ছেলে মোয়াজ্জেম হোসেন মল্লিকের বিরোধ চলছিল। জের ধরে গত বুধবার (১৭ মে) বাবা ও ছেলের মধ্যে মারধরের ঘটনা ঘটে।

এতে ছেলে মোয়াজ্জেম মল্লিক আহত হলে তাকে হাসপাতা লে ভর্তি করা হয়। এদিকে কি কারণে ও-ই বৃদ্ধের মৃত্যু হয়েছে এ নিয়ে এলাকায় চরম ধুস্রজালের সৃষ্টি হয়েছে।

সদর ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন জানান, মার ধরের ঘটনায় বাবা ও ছেলে উভয়পক্ষ এর আগে মান্দা থানায় পৃথক পৃথকভাবে অভিযোগ দাখিল করেছেন।

এমতাবস্থায় গত রোববার সন্ধ্যার দিকে গ্রামেরnআজিজার মাষ্টারের পুকুরপাড়ে রমজান মল্লিকের লাশ পড়ে থাকার সংবাদ পাওয়া যায়।

মৃত রমজান মল্লিকের ছোটছেলে রায়হান মল্লিক পারিবারিক দ্বন্দ্বের বিষয়টি স্বীকার করেন বলেন, আব্বার মৃত্যু কীভাবে হয়েছে তা বলতে পারছি না।

তবে এ হঠাৎ এ মুত্যুর বিষয়ে পরিবারের মধ্যে যথেষ্ট সন্দেহ রয়েছে।মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন,রমজান মল্লিকের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে এই মুহুর্তে তা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *