মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধি
গর্ভধারিনী মাতার দেওয়া একটি কিডনিতেই বাঁচবে পুত্র প্রকাশ কুমার বিশ্বাস (৩৫)। সে কালীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের কালীপদ বিশ^াসের পুত্র। তার একটি কিডনি প্রতিস্থাপন খরচে আর্থিক সহায়তায় পাশে দাড়িয়েছেন ”সনাতন সেবক সংসদ” নামে কালীগঞ্জের একটি সেচ্ছাসেবী গ্রæপ।
তাদেরই প্রচেষ্টায় সংগৃহিত অনুদানের নগদ ১ লক্ষ ৪৫ হাজার ৩১০ টাকা প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে ”সনাতন সেবক সংসদ” এর আয়োজনে কালীবাড়ীতে আয়োজিত এক অনুষ্টানের মাধ্যমে প্রকাশের পিতার হাতে ওই অর্থ  তুলে দেন স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আমার ।
অধ্যাপক বিকাশ চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, মুক্তিযোদ্ধা প্রভাত ব্যানার্জী, পূজা উদযাপন পরিষদের বাবু যোগেন্দ্রনাথ ও বিপ্লব বিষ্ণু প্রমুখ।
কিডনি রোগী প্রকাশ বিশ্বাসের পিতা কালীপদ বিশ্বাস জানায়, তার পুত্রের দুটি কিডনিই ড্যামেজ। বর্তমানে অসুস্থ্য অবস্থায় বাড়িতে আছে। তাকে বাচাতে তার মাতা সবিতা রানী একটি কিডনি দিচ্ছেন। সেই কিডনি স্থাপনে অনেক টাকা প্রয়োজন।
আমি দরিদ্র মানুষ, আমার পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব ছিল না। এমন মুহুত্বে সনাতন সেবা সংঘ এগিয়ে এসে আমার পুত্রের চিকিৎসার সহযোগিতা করেছে। তাকে ঢাকার সি কে ডি ইউরোলজী হাসপাতাল প্রফেসর ডাঃ কামরুল ইসলাম তার অপারেশন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *