সংকটে মানুষের পাশে দাঁড়ানো আ: লীগের ঐতিহ্য : কাদের

0

নিউজ ডেস্ক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রাকৃতিক দুর্যোগ দুর্বিপাক কিংবা যেকোনো সংকটে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য। গত ৭ দশক ধরে সংকটে মানুষের পাশে দাঁড়িয়ে আওয়ামী লীগ এ আস্থা অর্জন করেছে। আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সকালে ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের পক্ষ থেকে ধানমন্ডির ঐতিহাসিক ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর তার সরকারি বাসভবন থেকে এক ব্রিফিং এ তিনি এসব কথা বলেন। দেশের ঐতিহ্যবাহি ও প্রাচীন দল আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে অতীতের যেকোন সময়ের চেয়ে এখন আরো সংগঠিত ও শক্তিশালী করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ধারন করে আওয়ামী লীগ দেশ ও জাতির স্বার্তে নিবেদীত হয়ে কাজ করছে। তিনি মুক্তিযুদ্ধের চেতনা ধারন করে সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ মূলোৎপাটন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অঙ্গীকার পুণর্ব্যক্ত করেন।

ওবায়দুল কাদের বলেন, জাতির জনক বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন। শেখ হাসিনা এমনই একজন প্রধানমন্ত্রী যিনি প্রধানমন্ত্রী নন, পরবর্তী নির্বাচনও নয়, সবসময় ভাবেন পরবর্তী প্রজন্ম নিয়ে। তারা যাতে একটি সমৃদ্ধ দেশ উপহার পান তিনি সে লক্ষেই তিনি কাজ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here