মুহা: জিললুর রহমান,সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার শ্যামনগরে মৎস্যঘের থেকে এক দিনমজুরের  মরা*দেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে উপজেলার রমজাননগর এলাকার মজিদ গাজীর মৎস্য ঘের থেকে পুলিশ তার মরদেহটি উদ্ধার করে।
নিহত দিনমজুরের নাম মোঃ বিল্লাল হোসেন (৪০)। সে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর এলাকার মৃত. মোঃ আব্দুস সাত্তার গাজীর ছেলে।

ভোরে ঘেরের কর্মচারী মাছুম মন্ডল মৎস্য ঘেরের মধ্যে একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়দের খবর দেয়। পরে পুলিশে খবর দিলে থানা পুলিশের পরিদর্শক সেলিম রেজা মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

নিহতের স্ত্রী আকলিমা খাতুন জানান, তার স্বামী বিল্লাহ হোসেন বৃহস্পতিবার রাতে খেয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকালে লোক মুখে শুনতে পান তার স্বামীর মরদেহ মজিদ গাজীর মাছের ঘেরের মধ্যে পড়ে আছে। তার স্বামীকে হত্যা করা হয়েছে মর্মে দাবি করে তিনি সুষ্ঠ তদন্তের দাবি জানান।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যা কি না সেটি তদন্ত ছাড়া বলা যাবে না। তবে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে তাকে হত্যা করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে তদন্তেরর পর বিস্তারিত জানা যাবে।

One thought on “সাতক্ষীরার শ্যামনগরে মৎস্য ঘের থেকে এক দিনমজুরের মরা*দেহ উদ্ধার”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *