চৌগাছা প্রতিনিধি:যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা)আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদীয় স্বাস্থ্য কমিটির সদস্য ডা: মো: তৌহিদুজ্জমান তুহিন বলেছেন বর্তমান সরকারের মান নীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবাকে সাধারন মানুষের দৌড় গোড়ায় পৌছায়ে দিতে দিন রাত করে যাচ্ছেন।

আমি মনে করি বিগত দিনের তুলনায় এই সরকারের আমলে সারা দেশে স্বাস্থ্য সেবার অনেক উন্নয়ন হয়েছে।

তিনি আরও বলেন যশোরের চৌগাছা হাসপাতালের মডেল কার্যক্রম ধরে রাখতে ৫০ শর্য্যা থেকে ১শ শর্যায় উন্নীত করা হয়েছে।

আমি ইতোমধ্যে এখানকার সমস্যাগুলো স্বাস্থ্য মন্ত্রণালয় সহ জাতীয় সংসদে তুলে ধরেছি। তবে আমি আশাবাদী এ হাসপা তালের চিকিৎসক, জনবলসহ যে সমস্যা আছে সেগুলো পর্যায়ক্রমে সমাধান হবে।

গতকাল সকাল ১১টায় চৌগাছা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলে ছেন।

উপজেলা  হাসপাতালের হল রুমে অনুষ্ঠিত  হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সদস্যরা হাসপাতালের চলমান স্বাস্থ্য সেবা,চিকিৎক ও জনবল সংকটসহ বিভিন্ন সমস্যা কমিটির সভাপতির কাছে তুলে ধরেন।

এ আলোচনায় অংশ নেয় কমিটির সদস্য উপজেলা পরিষ দের চেয়ারম্যান বীরমুক্তি যোদ্ধা এস এম হাবিবুর রহমান উপজেলা ভাইস-চেয়ারম্যান নাছিমা খানম ,উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা,থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ লুৎ ফুন্নাহার লাকি,প্রেস ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী,অধ্যক্ষ আবু জাফর ও চেয়্যারম্যান হামিদ মল্লিক প্রমূখ।

এ সময় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্যরাসহ আম ন্ত্রীত অতিথিরা উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠান শেষে সংসদ সদস্য ও জাতীয় সংসদীয় স্বাস্থ্য কমিটির সদস্য ডা: মো: তৌহিদুজ্জমান  উপজেলার চৌগাছা ইউনিয়নের কয়ারপাড়া রত্নাগর্ভা মা হামিদা বেগম কমিউনি টি ক্লিনিকটি পরিদর্শন করেন। সেখানে তিনি গ্রামীন স্বাস্থ্য সেবা কার্যক্রমের খোঁজ খবর নেন।

One thought on “বর্তমান সরকার স্বাস্থ্য সেবা কার্যক্রমকে সাধারন মানুষের দৌঁড় গোড়ায় পৌঁছাতে কাজ করছেঃ এমপি তুহিন”
  1. বর্তমান সরকার স্বাস্থ্য সেবা কার্যক্রমকে সাধারন মানুষের দৌঁড় গোড়ায় পৌঁছাতে কাজ করছেঃ এমপি তুহিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *