সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরায় গুম, খুন ও নির্যাতনের শিকার বিএনপি নেতা-কর্মীদের পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধি দল।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে বুধবার সাতক্ষীরা তালা উপজেলার ধানদিয়া, সদর উপজেলার রইচপুর ও আলীপুরের তিনটি ক্ষতিগ্রস্ত পরিবা রের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

যুবদলের কেন্দ্রীয় কমিটির খুলনা বিভাগীয় সহ-সভাপতি নাজমুল হুদা চৌধুরী সাগরসহ তার সাথে থাকা প্রতিনিধি দলটি এসব উপহার সামগ্রী বিতরণ করেন। পরে বিকাল ৪ টায় তারা সাতক্ষীরা শহরের নিরিবিলি কমিউনিটি সেন্টারে যুবদল নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন।

জেলা যুবদলের সমন্বয়ক আইনুল ইসলাম নান্টার সভাপ তিত্বে মতবিনিময় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুবদ ল কেন্দ্রীয় কমিটির খুলনা বিভাগীয় সহ-সভাপতি নাজ মুল হুদা চৌধুরী সাগর, কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারন সম্পাদক আব্দুল জব্বার খান, সহ- সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সোহান, এম তমাল আহমেদ, সহ- সাংগঠনিক সম্পা দক এবাদুল হক রুবায়েত, সহ-ক্ষুদ্র ও কুঠির শিল্প বিষয়ক সম্পাদক মাজেদুল ইসলাম রুমন, সহ-গ্রামসরকার বিষয়ক
সম্পাদক মহিউদ্দীন রাজু, সদস্য আশরাফুল কবির সুমন ও শাহাজাহান রনি। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, জেলা যুবদলের সহ-সমন্বয়ক ফরিদ উদ্দীন ফরিদ ও আলিমুজ্জা মান আলীম।

বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলে বিএনপির অনেক নেতা-কর্মী গুম, খুন ও নির্যাতনের শিকার হয়েছেন। ক্ষতিগ্র স্তদের মধ্যে সাতক্ষীরার তিনটি পরিবারের মাঝে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেয়া হয়েছে।

আগামীতে এসব পরিবারের পাশে যুবদল নেতারা থাকবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করে আরো বলেন, দূর্নীতিবাজ এই সরকারের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে কঠিন থেকে কঠিনতম আন্দোলন গড়ে তোলা হবে।

তারা বলেন, সারা দেশকে তারা আজ একটি কারাগারে রূপা ন্তরিত করেছে। দেশে আজআইনের শাসন নেই, মানুষ তার ভোট দিতে পারেনা। তারাবাকস্বাধীনতা হরন করেছে, গণ তন্ত্রকে গলাটিপে হত্যা করেছে।

যুবদল নেতারা এসময় নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে ঐক্য বদ্ধভাবে কাজ করার আহবান জানান এবং আগামীতে কেন্দ্র ঘোষিত সকল আন্দোলন সংগ্রাম সফল করার আহ বান জানান।

মতবিনিময় সভায় এসময় জেলা ও উপজেলার পর্যায়ের সকল স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

2 thoughts on “সাতক্ষীরার বিএনপি নেতা-কর্মীদের পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ”
  1. সাতক্ষীরার বিএনপি নেতা-কর্মীদের পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ

  2. বিএনপি নেতা-কর্মীদের পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *