মুহা: জিললুর রহমান,সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরা জেলা কারাগারের এক কয়েদির মৃত্যু হয়েছে। সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা বৃহস্পতিবার ভোর রাত পৌনে ১টার দিকে তার মৃত্যু হয়। এর আগে পেটে ব্যাথাজনিত অসুস্থ্যতার কারণে বুধবার রাত ১১টা ৩৪ মিনিটে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

মৃত কয়েদির নাম রবিন্দ্র নাথ দে (৬৫)। তিনি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নকিপুর গ্রামের মৃত পরেশ নাথ দে এর ছেলে। এর আগে তাদের বাড়ি ছিল কালিগঞ্জের বাতুয়ারডাঙ্গা গ্রামে। একটি চেকের মামলায় সাজাপ্রাপ্ত হয়ে তিনি কারাগারে ছিলেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তৃব্যরত চিকিৎস্যক ডাঃ রাশেদুজাজামন জানান, পেটে ব্যাথাজনিত অসুস্থ্যতা নিয়ে বুধবার রাত ১১টা ৩৪ মিনিটে কারাকর্তৃপক্ষ তাকে হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টা ৪০ মিনিটের দিকে তিনি মারা যান।

সাতক্ষীরা কারগারের জেলার মামুনুর রশিদ জানান, একটি চেকের মামলায় ৮মাসের সাজাপ্রাপ্ত হয়ে বৃদ্ধ রবিন্দ্র নাথ দে গত ২০২২ সালের ২ নভেম্বর কারাগারে আসেন। বুধবার রাতে হঠাৎ তীব্র পেটের ব্যাথায় তিনি অসুস্থ্য হয়ে পড়লে দ্রুত তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাত ১১টা ৩৪ মিনিটে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টা ৪০ মিনিটের দিকে তিনি মারা যান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *