উপজেলা চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া

0
আলিফ হোসেন,তানোর প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ী উপেজলা যুবলীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান ও সাংসদ প্রতিনিধি জননেতা জাহাঙ্গীর আলমের আশু রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। জানা গেছে, ১০ জুন বৃহস্প্রতিবার রিশিকুল ইউপি আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলুর উদ্যোগে ইউপি কার্যালয়ে বিশেষ দোয়া মাহফিল আয়োজন করা হয়।
এছাড়াও উপজেলা চেয়ারম্যানের করোনা থেকে মুক্তির জন্য সর্বসাধারকে দোয়া করার আহ্বান জানান ইউপি চেয়ারম্যান টুলু। এসবের পাশাপাশি মহামারি করোনাভাইরাস থেকে মুক্তির জন্য বাদ জুম্মা মসজিদে মসজিদে ইমামদের এবং সর্বস্তরের জন সাধারনের কাছে দোয়া করার অনুরোধ জানিয়ে টুলু বলেন, আল্লাহ যেন খুব দ্রুত আমাদের উপজেলা চেয়ারম্যান সাহেবকে আরোগ্য দান করেন। একমাত্র আল্লাহ আমাদেরকে এই বিপদ থেকে পরিত্রাণ দিতে পারেন এবং আল্লাহ আমাদের একমাত্র ভরসা। তিনি বলেন, ‘বর্তমানে সারা বিশ্বে একটি ক্লান্তিকাল চলছে। এই কোভিড মহামারির কারণে সব কিছু যেন থমকে আছে।
এই বৈশ্বিক মহামারি আমাদের গোদাগাড়ীকেও ছাড়ে নাই। আসুন সবাই মিলে নিজ নিজ দায়িত্বে স্বস্থ্যবিধি মেনে নিজেকে এবং নিজের পরিবারকে বাচাতে চেষ্টা করি। এছাড়াও স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মাতা রত্নগর্ভা মহিয়ষী নারী প্রয়াত মুন্জুরা চৌধুরীর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ইউপিবাসীকে দোয়া করার অনুরোধ করেন।