কেশবপুর দুই পুরুষ সাংবাদিকের বিরুদ্ধে ৪ নারী সাংবাদিকের অভিযোগ

0

মীর আজিজ হাসান (যশোর), কেশবপুর প্রতিনিধি।
===============================

কেশবপুরে নারী সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও কুরুচিপূর্ণ সংবাদ প্রকাশ এবং মানহানিসহ গুরুতর অভিযোগে দৈনিক স্পন্দন পত্রিকার কেশবপুর প্রতিনিধি সিরাজুল ইসলাম ও দৈনিক সময়ের খবর প্রত্রিকার কেশবপুর প্রতিনিধি মেহেদী হাসান জাহিদকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী করে ৪ নারী সাংবাদিক বুধবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের নিকট লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, দৈনিক স্পন্দন পত্রিকার কেশবপুর প্রতিনিধি সিরাজুল ইসলাম ও দৈনিক সময়ের খবর প্রত্রিকার কেশবপুর প্রতিনিধি মেহেদী হাসান জাহিদ তাদের ফেসবুকে কেশবপুরে নারী সাংবাদিকদের বিরুদ্ধে কুরুচীপূর্ণ ও সম্মান হানিকর পোস্ট দেন। এমনকি মেহেদী হাসান জাহিদ কর্তৃক দৈনিক সময়ের খবর প্রত্রিকায় ঐ কুরুচী পূর্ণ সংবাদ প্রকাশিত হয়।

যার ফলে দৈনিক কল্যাণ পত্রিকার কেশবপুর পৌর প্রতিনিধি রাবেয়া ইকবাল, দৈনিক কাফেলা পত্রিকার কেশবপুর প্রতিনিধি তহমিনা খাতুন, দৈনিক বাংলাদেশ প্রথম ডাক পত্রিকার কেশবপুর প্রতিনিধি নার্গিস পারভিন ও দৈনিক খবর প্রবাহ পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি সাবিহা জামান মানহানি সহ গুরুতর অভিযোগের বিচার চেয়ে সিরাজুল ইসলাম ও মেহেদী হাসান জাহিদের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের নিকট লিখিত আবেদন করেছেন।

মেহেদী হাসান জাহিদ বর্ণমালা-৭১ কে বলেন, আপনাদের কাছে অভিযোগ থাকলে নিউজ করেন। সাংবাদিক সিরাজুল ইসলাম বলেন আমি কোন সাংবাদিকের নামে লিখিনাই। আমি লিখেছি সাংবাদিক নামধারী কিছু খারাপ মানুষের বিরুদ্ধে। আমরা জিডি করেছি। কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ জানিয়েছি।।