চৌগাছার আ.লীগ নেতা টুটুলের ১১তম মৃত্যুবার্ষিকী পালিত

0

চৌগাছা (যশোর) প্রতিনিধি:যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পাশাপোল ইউপির সাবেক চেয়ারম্যান ইমামুল হাসান টুটুলের ১১তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

২০০৯ সালের ১৬ সেপ্টেম্বর রমজান মাসে মসজিদে তারাবীহ নামাজ চলাকালীন উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সন্ত্রাসীদের বোমা হামলা ও গুলিতে তৎকালীন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইমামুল হাসান টুটুল নিহত হন। এ বিষয়ে একটি মামলা বর্তমানে বিচারাধীন।

বুধবার সন্ধ্যা ৬টায় শহরের যশোর বাসস্ট্যান্ডে অবস্থিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীর কার্যালয়ে এ উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম রাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক শফিক হায়দার লাভলুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পাতিবিলা ইউপির সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম মিয়া, সহ-সভাপতি ও চৌগাছার পৌরসভার কাউন্সিলর আতিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা ও চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, দপ্তর সম্পাদক মাহাবুবুল আলম রিংকু, সাংস্কৃতিক সম্পাদক তসলিমুর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শামীম রেজা, সহ-দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক সানোয়ার হোসেন বকুল, কার্যনির্বাহী সদস্য আওরঙ্গজেব চুন্নু ও জসিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর আব্দুল মুজিদ, স্বরূপদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোলাইমান হোসেন, হাকিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসহাক আলী, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আক্তারুজ্জামান মিলন, ধুলিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফারুক আহমেদ কবির, নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুৎ, শাহিনুর রহমান, পৌর আওয়ামী লীগ নেতা আবু হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান, মনিরুজ্জামান মিলন প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here