চৌগাছায় নিহত ছাত্রলীগ নেতার স্মরণে আলোচনা সভা

0

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় জামাত-বিএনপির সন্ত্রাসীদের হামলায় নিহত নারায়নপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আমিরুল ইসলামের ৭ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আজ শনিবার বেলা ১১ টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুজ্জামান রাজুর সভাপতিত্বে নানা স্মৃতি তুলে ধরে আলোচনা করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস. এম হাবিবুর রহমান।

এ সময় তিনি বলেন, ছাত্রলীগ নেতা আমিরুল অত্যান্ত ভালো ছেলে ছিল। বঙ্গবন্ধুর আদর্শ সে মনেপ্রাণে ধারণ করে ছাত্রলীগের রাজনীতি করেছে। সে অত্যান্ত ভদ্র ও গুরুজনদের প্রতি তার শ্রদ্ধা ও ভক্তি ছিল।

আমিরুলকে হারিয়ে দল একজন ভালো, ত্যাগী ও দক্ষ ছাত্রলীগ নেতাকে হারিয়েয়েছে। আমরা তাকে কখনো ভুলব না। অন্যান্যের মধ্যে আলোচনা করেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম প্রমূখ।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাজু আহম্মেদ, দপ্তর সম্পাদক হাশেম আলী, ছাত্রলীগ নেতা হাসান রেজা, সবুজ হোসেন, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আতিকুজ্জামান রিংকু, পৌর ছাত্রলীগনেতা সৌরভ রহমান বিপুল, মিনহাজুর রহমান জিসাদ, নাহিদ হাসান, শোভন, রাকিবসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে নিহত আমিরুল ইসলামের স্মরণে ও রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here