ঝিকরগাছায় দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ঃ আহত ৩

1

স্টাফ রির্পোটার,যশোর:
ঝিকরগাছা-বাঁকড়ায় দুই মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে।

শুক্রবার বেলা ১ টার দিকে আবুল ইসলাম সড়কের বল্লা গ্রামের কলোনীপাড়ায় এ দূর্ঘটনা ঘটে।

শিত্তরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মিজানুর রহমান জানান, বিপরীতমুখী দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দ’জন নিহত হয়েছে।

স্থানীয়রা তাদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন, দিঘড়ী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে নয়ন হোসেন (১৯) ও শিওরদাহ গ্রামের আসলাম আলীর ছেলে হোসেন আলী (২০)। এদের নয়ন সোনাকুড় গ্রামের মামার বাড়িতে এবং অপরজন বায়শা গ্রামে মামার বাড়িতে থাকতেন।

আহতরা হলেন, বায়শা গ্রামের কামরুল ইসলামের ছেলে আক্তারুল ইসলাম (১৭, একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন (১৮) ও আজিম উদ্দীনের ছেলে নাইম হোসেন (১২)। এদের মধ্যে আক্তারুল বায়শা চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। অপর দু’জন রাজমিস্ত্রীর কাজ করেন। আক্তারুল ইসলাম ও রাব্বি হোসেনকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নাইম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয় হয়েছে।
নিহত নয়ন হোসেনের চাচা শাহিন কবীর জানান, নয়ন সদ্য আর্মিতে চাকুরি পেয়েছে। দুই মাস প্রশিক্ষণ শেষে সে বাড়ি আসে। ঝিকরগাছার মোবারকপুর একটি ফুটবল খেলা পরিচালনা করার জন্য সে বাড়ি থেকে বের হয়।

মটরসাইকেল মালিক বায়শা গ্রামের মিজানুর রহমান জানান, তিনি ভাড়ায় মটরসাইকেল চালান। শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন বাঁকড়ায় একটি খানার দাওয়াতে যাবে বলে তার মটরসাইকেল নিয়ে যায়। কিন্তু পথিমধ্যে দুর্ঘটনা ঘটে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here