সাতক্ষীরায় স্কুল ছাত্র অপহরণের অভিযোগে  গ্রেপ্তার এক

0

মুহা: জিললুর রহমান,সাতক্ষীরা :
সাতক্ষীরায় পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্র মেহেদেী হাসান অপহরণের অভিযোগে পুলিশ তুহিন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। অপহৃতের মা মমতাজ খাতুনের দায়ের করা অপহরণ মামলায় রবিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গত পহেলা সেপ্টেম্বর সন্ধ্যার আগে স্কুল ছাত্র মেহেদীকে অপহরণ করা হয়েছে মর্মে তার মা বাদী হয়ে মাদক ব্যবসায়ী তুহিন ও তার বাবা আবু তালেবসহ ৩/৪ জনের বিরুদ্ধে সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মোহাম্মদ তুহিন (৩৩) সাতক্ষীরা সদর উপজলোর আলীপুর ইউনিয়নের মাহমুদপুর দক্ষিণপাড়া গ্রামের আবু তালেবের ছেলে।
এদিকে, নিখোঁজ স্কুল ছাত্র মেহেদেী হাসান ওই একই গ্রামের বাবলু হোসনের ছেলে ও স্থানীয় ব্রাক স্কুলরে পঞ্চম শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, স্কুল ছাত্র মেহেদীর বাবা বাবলু একজন দিনমজুর। আর তার মা মমতাজ খাতুন বাড়ির পাশে একটি মুদি দোকান চালিয়ে সংসার নির্বাহ করেন। দোকানদারির সুবাদে প্রতিবেশেী মাদক ব্যবসায়ী তুহনিরে সাথে গত এক সপ্তাহ আগে তার মায়ের তুচ্ছ ঘটনায় কলহ হয়।

এতে তুহিন ক্ষিপ্ত হয়ে তাকে মাদকসহ পুলিশে ধরিয়ে দিবে বলে হুমকিও দেয়। একই সাথে তার ছেলেকে অপহরণরেও হুমকি দেয়। এরই জের ধরে গত পহেলা সেপ্টেম্বর সন্ধ্যার আগে তুহিনরে ছেলে রানা স্কুল ছাত্র মেহেদেীকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি বলে জানান তার পরবিারের সদস্যরা।
স্থানীয়রা আরো জানান, তুহিনসহ তার পরবিাররে সকলইে মাদক ব্যবসার সাথে জড়িত। সে কালো টাকার জোর ও পুলিশের সাথে সখ্যতা থাকার কারণে গ্রামের বিভিন্ন লোকজনের সাথে খুটি নাটি বিষয় নিয়ে বিবাদ হলেই তাকে মাদকসহ পুলিশের কাছে ধরিয়ে দেয়ার হুমকি দেন।

তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ একাধকি মামলা রয়েছে বলে জানান তারা। এদিকে, সন্তানকে খুঁজতে খুঁজতে তার মা মমতাজ খাতুন পাগল প্রায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ইতিমধ্যে এ মামলার প্রধান আসামী তুহিনকে গ্রেপ্তার করা হয়েছে। স্কুল ছাত্র মেহেদী হাসানকে উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here