সাহেদের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে পৃথক দু’টি অভিযোগপত্র দাখিল

1

মুহা: জিললুর রহমান,সাতক্ষীরা :
অবৈধ অস্ত্র ও ভারতীয় রুপি রাখার অভিযোগে দেবহাটা থানায় দায়েরকৃত মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে আদালতে পৃথক দু’টি অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের এসআই রেজাউল করিম আজ বুধবার দুপুরে সাতক্ষীরা আমলী আদালত-৬ এর বিচারক রাজীব রায়ের আদালতে এই অভিযোগপত্র দাখিল করেন সাতক্ষীরা আদালতের উপ-পরিদর্শক মেন্তাজউদ্দীন জানান, দেবহাটা থানায় সাহেদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও ভারতীয় রুপি রাখার অভিযোগে দায়েরকৃত পৃথক দু’টি মামলার তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করা হয়েছে। ১৮৭৮ সালের আর্মস এ্যাক্টস এর ১৯-এ এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর বি (এ) ধারায় শুধুমাত্র সাহেদের বিরুদ্ধে এই অভিযোগপত্র দাখিল করা হয়।

এর আগে ১৫ জুলাই বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার লাবন্যবতী নদীর উপর নির্মিত বেইলী ব্রীজের নীচ থেকে সাহেদকে বোরখা পরিহিত অবস্থায় গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি ও ২৩৩০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়। এরপর তাকে হেলিকপ্টারে করে ওইদিন ঢাকায় নেয়া হয়।

ওই দিন রাতে র‌্যাব-৬ এর ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে ১৯৭৮ সালের আর্মস অ্যাক্টের ১৯-এ উপধারা এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর বি/এ ধারায় দেবহাটা থানায় একটি মামলা(৫নং) করেন। মামলায় সাহেদ করিমসহ তিনজনকে আসামী করা হয়। পরে সাহেদকে ১০ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here