গোবিন্দগঞ্জে আহত স্কুল ছাত্রের মৃত্যু

0

 

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার শাহপাড়া খলসী এলাকায় শ্যামল (১৫) নামের এক স্কুল ছাত্র দুর্বৃত্তদের হাতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

বুধবার দুপুরে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শ্যামল যায়। সে কাইয়াগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। শ্যামল খলসী গ্রামের গ্রাম পুলিশ সাদা ফলের ছেলে।

জানা গেছে, গত সোমবার রাতে স্কুল ছাত্র শ্যামল বাড়ী থেকে নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি। পরের দিন মঙ্গলবার সকাল ১০টায় বাড়ীর পার্শ্বে ডোবার ভিতর কাদা মাখা শ্যামলকে অজ্ঞান অবস্থায় পায় তার পরিবার। এসময় উদ্ধার করে শ্যামলের মাথায়, বুকে ও শরীরে জখমের চিহৃ দেখে পরিবারের লোকজন গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া (শজিমেক) হাসপাতালে প্রেরন করে। সেখানে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় শ্যামল মারা যায়।

বুধবার বগুড়া (শজিমেক) হাসপাতালে ময়না তদন্ত শেষে বাড়িতে নিয়ে আসে। নিহত শ্যামলের পরিবারের অভিযোগ, দুর্বৃত্তরা শ্যামলকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে অজ্ঞান অবস্থায় ডোবায় ফেলে রেখে যায়। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসানের কাছে জানতে চাইলে তিনি বলেন, শ্যামলের লাশ ময়না তদন্ত করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here