নারয়াণপুর সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী দাবী করে আওয়ামীলীগ নেতার  শোডাউন

0

চৌগাছা (যশোর) প্রতিনিধি:  আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে যশোরের চৌগাছা উপজেলার নারয়াণপুর ইউনিয়নে ব্যাপক তৎপরতা শুরু হয়েছে। নির্বাচনের তফশীল ঘোষনার আগেই অত্র ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ আলম সরকার আওয়ামীলীগের একজন সম্ভাব্য প্রার্থী হিসাবে ঘোষনা দিয়ে প্রচারণা চালাতে শুরু করেছেন। শনিবার তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে করোনাকালীন সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রচার ও প্রচারণা চালান। এদিন ইউনিয়নের বুন্দলীতলা, হাজারাখানা, পেটভভরা, নারায়ণপুর, ইলিশমারী, কাদবিলা, ফাসতলা, ভগবানপুর, কেসমত খানপুর ও চাদপাড়া গ্রামে তিনি জনগনের কাছে গিয়ে চেয়ারম্যান প্রার্থীর ঘোষনা দেন। একই সাথে তিনি নিজের উদ্দেশ্য ও লক্ষ্য সম্বলিত লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

গণসংযোগ কালে তিনি তার প্রতিক্রিয়ায় বলেন, জনগনের সমর্থণ নিয়ে নারায়নপুর ইউনিয়নে উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে চাই। একটি উন্নত ইউনিয়ন হিসেবে গড়ে তুলে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি মুক্ত করে মডেল আদর্শ ইউনিয়ন উপহার দিতে চাই। অবহেলিত মানুষের প্রাপ্ত ন্যায্য অধিকার বুঝিয়ে দিয়ে সকলের মুখে হাসি ফোটাতে চাই।

তিনি বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে তরান্বিত করতে আমি কাজ করব। দল আমাকে নৌকা প্রতীক দেবে এমন আশাবাদ ব্যক্ত করে তিনি জনগনের সহযোগিতা কামনা করেন।

এ সময় নারায়ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রবিউল হোসেন, আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, হোগলডাঙ্গা ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহম্মদ আলী, বড়খান পুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুর ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ, সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা মিজানুর রহমান দুদু, ছাত্রলীগ নেতা সুমন, শাকিলসহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here