পুঠিয়ায় অপহরণের তিনদিন পর স্কুলছাত্রী উদ্ধার

0

শেখ রেজাউল ইসলাম লিটন,পুঠিয়া :  অপহরণের তিনদিন পর স্কুল ছাত্রী নাজমুন নাহার তমা (১৪) নামের নবম শ্রেণীর স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুঠিয়া থানা পুলিশ। অপহরণের শিকার তমা উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নন্দনপুর গ্রামের সাইদুর রহমানের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে পুঠিয়া থানা পুলিশ জানতে পারে তমার অপহরণের মূলহোতা কামরুলের দুলাইয়ের বাড়ি রংপুরে তার অবস্থান করছে। এতে পুঠিয়া থানা একটি টিম তাদেরকে আটক করতে রংপুরের উদ্দেশ্যে রহওনা হয়। রংপুরে পুঠিয়া থানার টিম যাওয়ার আগেই কামরুল তমাকে নিয়ে একটি কারগাড়িতে করে পালিয়ে যাচ্ছিল। সেসময় নওগাঁ জেলার মহাদেবপুর নওহাটা ফাঁড়ি পুলিশের সহযোগিতায় বিকাল ৪টার দিকে তমাকে উদ্ধার করা হয় এবং অপহরণকারী কামরুলকে আটক করাতে পুলিশ সক্ষম হয়।

স্কুলছাত্রী নাজমুন নাহার তমাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপালের ওসিসিতে এবং আটক কামরুলকে আগামীকাল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। উল্লেখ্য গত মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) সকাল সুয়া নয়টার সময় উপজেলার কৈপুকুরিয়া গ্রাম থেকে নাজমুন নাহার তমাকে অপহরণ করা হয়।

পরে ভুক্তভোগি স্কুলছাত্রীর পিতা বাদি হয়ে পুঠিয়া থানায় কামরুল হাসান তার সহযোগী মেহেদী হাসান, জুলমত আলী, আলাল ও জুয়েলের নামে অপহরণের মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here