পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় বিজিপি সদস্য ও তার স্ত্রী নিহত

0

পুঠিয়া প্রতিনিধি : পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় আজিম উদ্দিন (৪৫) নামের এক বিজিপি সদস্য ও তার স্ত্রী রুমা বেগম (৩২) নিহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে উপজেলা সদরের ঢাকা-রাজশাহী মহাসড়কের স্কিসবিল্ডিং নামক স্থানে। নিহত বিজিপি সদস্য আজিম উদ্দিন নাটোর সদর থানার তেলপুকি গ্রামে আবুল হোসেন খানের ছেলে ও পুঠিয়া পৌরসভার কাঁঠালবাড়িয়া ৮নং ওয়ার্ডের টিএন্ডটি পড়ায় ভাড়া বাসার বাসিন্দা। প্

রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, নিহত বিজিপি সদস্য আজিম উদ্দিন তার কর্মস্থল থেকে ছুটিতে এসে ভাড়া বাসা থেকে কেনা কাটার জন্য মোটরসাইকেল যোগে পুঠিয়া উপজেলা সদরের মার্কেটে যায়। মার্কেট শেষে বাড়ি ফেরার পথে ঢাকা-রাজশাহী মহাসড়কের স্কিসবিল্ডং নাম স্থানে মোটরসাইকেল নিয়ে মহাসড়ক পারাপারের সময় নাটোর থেকে রাজশাহীগামী মাল বোঝাই ট্রাক (নং ঢাকা মেট্রো –ড ১৪-২২৯৮) ধাক্কা দিলে ঘটনা মোটর সাইকেল থেকে তার স্ত্রী ছিটকে পড়ে গুরুত্বর জখম হয় এবং সেনা সদস্য আজিম উদ্দিন মোটরসাইকেলসহ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলে মারা যায়। পরে গুরুত্বর জখম রুমাকে স্থানীয়রা উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে সে মারা যায়।

সেসময় ট্রাক ড্রাইভারকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, এবিষয়ে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্ত্রের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here