পুঠিয়ায় বেলপুকুর থানা এলাকায় জুয়াখেলা এবং মাদক কেনাবেচার অভিযোগ

0
bartabd24.com

স্টাফ রিপোর্টার, পুঠিয়া : পুঠিয়ায় আরএমপির বেলপুকুর থানার কয়েকটি স্থানে জুয়াখেলা এবং মাদক কেনাবেচার অভিযোগ উঠেছে। স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার রাজশাহী মেট্রোপলিটন পুলিশ বেলপুকুর থানার এক ইউনিয়ন নেতা ভুরুয়াপাড়া এলাকায় হামদুর আম বাগানে এবং পলান হাজীর বাগানে দীর্ঘদিন ধরে জুয়াখেলা চালিয়ে যাচ্ছে।

স্থানীয়রা একাধিকবার মোৗখিকভাবে থানা পুলিশকে বলেও কোনো কাজ হয়নি। স্থান দুইটিতে প্রতিদিন শতশত বহিরাগত মানুষেরা আসা যাওয়া করছে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানান, বেলপুকুর থানা এলাকায় শতাধিক মাদক ব্যবসায়ী রয়েছে। বেলপুকুর সদর, জামিরা, ভরুয়াপাড়া, মাহেন্দ্রা এলাকায় তাদের ব্যবসা। এলাকায় প্রতিদিন মরননেশা ইয়াবা, হেরোইন ফেনফিডিল, চোলাইমদসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য বিক্রি হয়ে থাকে। কিছু ব্যবসায়ী আবার কৌশল করে ভ্রাম্যমাণ ভাবে মাদক বিক্রি করছে।

ভুরুয়াপাড়া গ্রামের স্থানীয় এক মেম্বার ছত্রছায়ায় তার নিকট আত্নিয়রা মাদক ব্যবসা করছে বলে স্থানীয়দের অভিযোগ।

এলাকার একাধিক সাধারণ মানুষের অভিযোগ, পুলিশ মাঝে মধ্যে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে থানা নিয়ে আসে কিন্তু অজ্ঞাত কারণে তারা ছাড়া পেয়ে যায়। এছাড়াও বেলপুকুর থানার এক উপ-পরিদর্শক জুয়াখেলা এবং মাদক ব্যবসায়ীদের নিয়ন্ত্রণ করে বলে অভিযোগ রয়েছে।

এব্যাপারে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ বেলপুকুর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, জুয়াখেলার বিষয়টি আমরা জানা নেই। তবে আমরা মাদক বিক্রেতাদের মাঝে মধ্যেই গ্রেফতার করে জেল হাজতে পাঠাচ্ছি। এছাড়াও মাদক ও জুয়াখেলার সাথে থানার কেউ জড়িত নয় বলে তিনি জানান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here