প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি কামনা: মহেশপুরে সাংবাদিক শহিদুলের স্ত্রী ক্যান্সারে আক্রান্ত

1

মহেশপুর প্রতিনিধি:ঝিনাইদের মহেশপুরে সাংবাদিক শহিদুল ইসলামের স্ত্রী মোছাঃ সালমা আক্তার (৪৫) ও বীর মুক্তিযোদ্ধা আখের আলীর কন্যা গত ১মাস ধরে পেটের মধ্যে টিউমার বাস্ট হয়ে লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালের ডাক্তার দ্বারা চিকিৎসা নিয়েও কোন ফলা ফল হয়নি, সর্ব শেষ গত ১৬ই আগষ্ট মাস থেকে আরো বেশি অসুস্থ হয়।

১৭ই আগস্ট থেকে এক ভাবে কোটচাঁদপুর, মহেশপুর, যশোর, কুষ্টিয়া চিকিৎসা নিয়ে যশোরের রিপোর্টে দেখা গেছে তার পেটে টিউমার বাস্ট হয়ে লিভার ক্যান্সার হয়ে পেট বুক সহ সর্ব শরীর ফুলে গেছে, দ্রত ওখান থেকে রেফার্ড করে গত ৩ সেপ্টেম্বর ঢাকা পিজি হাসপাতালে ভর্তি করা হয়েছে, এখানে শুধু রিপোর্ট আর রিপোর্ট করছে, রোগের কোন চিকিৎসা এখনো হয়নি, সে গত ১৫/২০ দিন ধরে কোন খাবার খাচ্ছে না, শুধু স্যালাইন পানি খেয়ে বেঁচে আছে, ভর্তির পর থেকে ডাক্তার বাবুরা শুধু রিপোর্ট করার কাজে ব্যস্ত , ১০ সেপ্টেম্বর সকালে পেট ছিদ্র করে লিভার থেকে দেড় ব্যাগ পানি বের করে আবারও পরিক্ষা নিরিক্ষা করতে দিয়েছে।

ডাক্তার বলছে তার ভালো হবার কোন সম্ভাবনা নেই, আমরা পরিক্ষা নিরিক্ষা করে বলে দিবো কি করা যাবে, আমি শুধু ঐ টুকুর অপেক্ষায় সমস্ত ক্ষতি মেনে নিয়ে অর্থ ব্যয় করেই যাচ্ছি, তার চিকিৎসায় অনেক টাকা ব্যয় হবে, যা আমার একার পক্ষে সম্ভব নয়। বিষয়টি নিয়ে মাননীয় প্রধান মন্ত্রীর সু দৃষ্টি কামনা হচ্ছে।

উল্লেখ্য যে, শহিদুল ইসলাম বার্তাবিডি২৪.কম সহ বিভিন্ন পত্র-পত্রিকায় লেখা লেখি করে।

1 COMMENT

  1. প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি কামনা: মহেশপুরে সাংবাদিক শহিদুলের স্ত্রী ক্যান্সারে আক্রান্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here