বোচাগঞ্জে শিক্ষার্থীদের নিয়ে পুসাবের “ক্যারিয়ার আড্ডা”

0

রাকিবুল হাসান মাহমুদ, বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বোচাগঞ্জ উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের উচ্চশিক্ষা ও শিক্ষাগত ক্যারিয়ার বিষয়ে আলোচনা ও নির্দেশনা প্রদানের লক্ষ্যে শিক্ষাভিত্তিক ও সামাজিক সংগঠন পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব বোচাগঞ্জ- (পুসাব) দ্বারা আয়োজিত হলো “ক্যারিয়ার আড্ডা”।

” ক্যারিয়ার আড্ডা” আয়োজনটি বৃহস্পতিবার (১০ জুন ২০২১) সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মানিত শিক্ষিকা হালিমা সাত্তার।

অনুষ্ঠানটি বোচাগঞ্জের বিভিন্ন বিদ্যালয় ও কলেজের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের প্রায় ৩০০ শিক্ষার্থীদের উপস্থিতিতে প্রচার বিষয়ক সম্পাদক সাজেদ আরেফিন ও প্রিতি আফরিন নিশির সঞ্চালনায় দুইটি পর্বে সম্পন্ন হয়।

প্রথম পর্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি সূদীপ্ত আজাদ হৃদয় এবং পরবর্তীতে অন্যান্য সদস্যবৃন্দ। দ্বিতীয় পর্বে সংগঠনের পক্ষ থেকে শিক্ষার্থীদের উচ্চশিক্ষা সম্বন্ধে বিভিন্ন প্রশ্নের উত্তর ও প্রয়োজনীয় দিক নির্দেশনা দেওয়া হয় এবং সাধারণ সম্পাদক নওরোজ সাদমান চৌধুরীর সমাপণী বক্তব্যের মাধ্যমে “ক্যারিয়ার আড্ডার” সমাপ্তি ঘোষণা করা হয়।