রত্নগর্ভা মুনজুরা চৌধুরীর দাফন সম্পন্ন

0

তানোর(রাজশাহী)প্রতিনিধি:

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) সংসদীয় আসনের আওয়ামী লীগ দলীয় সাংসদ ও  সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা ও রত্নগর্ভা মহীয়সী নারী মুনজুরা চৌধুরীর (৮৮) দাফন সম্পন্ন হয়েছে। জানা গেছে, ১৭ এপ্রিল শনিবার রাজশাহী মহানগরীর কাদিরগন্জ ঈদগাহ্ ময়দানে মরহুমের জানাজা শেষে কাদিরগঞ্জ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

প্রসঙ্গত, মুনজুরা চৌধুরী (৮৮) বার্ধক্যজনিত কারণে গুরুত্বর অসুস্থ হয়ে দীর্ঘদিন ধরে  ঢাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ১৬ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)। এদিন রাতেই মরহুমের মৃতদেহ ঢাকা থেকে রাজশাহীর বাসায় নিয়ে আসা হয়।

এদিকে রত্নগর্ভা মহীয়সী মুনজুরা চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ ও সন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ মেরাজ উদ্দিন মোল্লা, সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল ওয়াদুদ দারা, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী, সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, সম্পাদক জুবায়ের ইসলাম, তানোর পৌর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র ইমরুল হক, সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ তানোর থানার অফিসার ইন্চার্জ(ওসি) রাকিবুল হাসান রাকিব  ও প্রসিদ্ধ ব্যবসায়ী আবুল বাসার সুজন এবং বেলাল উদ্দিন সোহেল প্রমুখ।