রাজশাহীতে আরো দুইজন করোনা রোগী শনাক্ত

0
11
করোনা ভাইরাস (প্রতিকী ছবি

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর ও পুঠিয়া উপজেলায় আরও দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে তানোরে আক্রান্ত ব্যক্তির বয়স ৫৭ বছর। আর পুঠিয়ায় আক্রান্ত নারীর বয়স ২৩ বছর।
চলতি বছরের ১৯মে মঙ্গলবার তাদের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। পরীক্ষা শেষে রাত ৯টায় রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগের প্রধান ডা. সাবেরা গুলনাহার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার থেকে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) পাশাপাশি হাসপাতালেও করোনা ল্যাব চালু হয়েছে। দুটি ল্যাবেই এ দিন একই নমুনা পরীক্ষা করা হয়। দুই ল্যাবেই তানোর ও পুঠিয়ার এ দুইজনের করোনা শনাক্ত হয়। এ দিন দুটি ল্যাবেই ৪৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৪১টি নমুনার রিপোর্ট নেগেটিভ এসেছে বলেও জানান তিনি।

এদিকে নতুন দুইজন শনাক্ত হওয়ায় রাজশাহী জেলায় এখন করোনা আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়াল ২৪ জন। গত ১২ এপ্রিল পুঠিয়া উপজেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হন। এরপর একে একে মোট পাঁচজন শনাক্ত হন এ উপজেলায়। তারা পরে সুস্থও হন। কিন্তু সোমবার নতুন করে এ উপজেলায় করোনা রোগী শনাক্ত হয়। এর পর দিনই আরও একজন শনাক্ত হলেন। রাজশাহীতে এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ছয়জন। আর মারা গেছেন একজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here