ইউএনও’র উপর হামলার প্রতিবাদে বাগমারায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

0

বাগমারা প্রতিনিধি: জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তার কন্যা দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের উপর বর্বরোচিত হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল বাগমারা উপজেলা কমান্ডের উদ্যোগে গতকাল সোমবার সকালে বাগমারা উপজেলা পরিষদ চত্তরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

পরে মানববন্ধন শেষে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী নিকট স্মারকলিপি প্রদান করা হয়। মানববন্ধন চলাকালে উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ মানববন্ধনের উপস্থিত হয়ে একাত্বতা ও সহমর্মিতা ঘোষনা করে বিচারের দাবী জানিয়ে সংক্ষিপ্ত বত্তব্য প্রদান করেন। মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম প্রমূখ।

ভবানীগঞ্জ বাজারে সাটার ভেঙ্গে চুরি

বাগমারা প্রতিনিধি: ভবানীগঞ্জ বাজারে গতকাল রোববার দিবাগত রাতের কোন এক সময় ভবানীগঞ্জ পোষ্ট অফিস সংলগ্ন শওকত আলীর মনোহারির দোকান চুরি হয়েছে। চোরেরা দোকানের সাটার ভেঙ্গে ভিতরে প্রবেশ করে লক্ষাধিক টাকার মালামাল চুরি করেছে বলে জানা গেছে। সোমবার সকালে দোকান মালিক শওকত দোকানে এসে দেখতে পান কে বা কাহারা তার দোকান ঘরের সাটার দরজা কেটে ভিতরে প্রবেশ করে নগদ টাকা সহ লক্ষাধিক টাকার বিভিন্ন মালামাল নিয়ে গেছে। পরে ব্যবসায়ী শওকত চুরির ঘটনাটি পৌর মেয়র আব্দুল মালেক মন্ডলকে জানালে মেয়র এসে দোকানঘরটি পরিদর্শন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here