তানোরকে মডেল পৌরসভায় রুপান্তর করা হবে,সুজন

0

আলিফ হোসেন,তানোর:রাজশাহীর অবহেলিত এবং উন্নয়ন বঞ্চিত তানোর পৌরসভাকে আধূনিক পৌরসভায় রুপান্তরিত করে নাগরিক সেবা নিশ্চিত ও দিনবদলের প্রতিশ্রুতি দিয়ে প্রচার-প্রচারণায় এগিয়ে চলেছেন প্রসিদ্ধ ব্যবসায়ী ও বিশিস্ট সমাজ সেবক আবুল বাসার সুজন।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী তরুণ নেতৃেত্ব ও পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজের অধিকারী সুজন মহামারী করোনা ও বন্যায় সাধারণ মানুষের মাঝে মানবিক সহায়তা বিতরণ এবং এলাকার মসজিদ-মন্দির ও রাস্তা-ঘাটের উন্নয়ন করে ইতমধ্যে পৌরবাসীর হৃদয়ে নিজস্ব অবস্থান করে নিয়েছে। ফলে দীর্ঘ প্রায় দু”যুগ পরে সুজনকে নিয়ে উন্নয়নের স্বপ্ন বুনছেন পৌরবাসী।

এদিকে পরিবর্তন প্রত্যাশা নিয়ে পৌরবাসী সুজনের আস্থাশীল হয়ে উঠেছে।  অন্যদিকে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের তৃণমূলের নেতা ও কর্মী-সমর্থকগণ  সুজন তথা নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনের মাঠে আগাম প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

সরজমিনে, তানোর পৌরসভার বিভিন্ন এলাকায় দলমত নির্বিশষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে পিছিয়ে পড়া পৌরসভার উন্নয়নের জন্য এবার তারা সরকার দলীয় প্রার্থীকে পৌর পিতার আসনে বসাতে চাই।

তারা বলেন, আগামী দিনে তারা আর কোনো ভূল করবেন না, এটা যেহুতু সরকার পরিবর্তনের নির্বাচন নয়, সেহুতু সরকারবিরোধী দলের প্রার্থীকে বিজয়ী করে উন্নয়ন বঞ্চিত থাকার কোনো মানে হয় না। এসব বিবেচনায় আবুল বাসার সুজন আওয়ামী লীগের প্রার্থী হলে তার বিজয় প্রায় নিশ্চিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here