নারী থেকে পুরুষ অতঃপর তরুণীকে বিয়ে !

0

নিউজ ডেস্ক:নাটোরের বড়াইগ্রাম উপজেলার লক্ষ্মীকোল এলাকায় ভালবাসার মানুষটিকে নিজের করতে নারী থেকে পুরুষ হয়েছেন ‘শাহরিয়ার সুলতানা’। বর্তমানে তার নাম রাখা হয়েছে শাহরিয়ার জাইন।

নারী থেকে পুরুষে রূপান্তর হতে যে মেয়েটি তাকে সহায়তা করেছেন এবং জীবনের শেষ দিন পর্যন্ত সঙ্গে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন তাকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন তিনি।

জানা গেছে, বড়াইগ্রাম থানাধীন লক্ষীকোল বাজারের বাসিন্দা পুলিশের অবসরপ্রাপ্ত সহকারী উপপরিদর্শক সাজেদুর রহমানের সংসারের ৩৫ বছর আগে জন্ম নেন শাহরিয়ার সুলতানা।

তবে শাহরিয়ার সুলতানা কলেজে পড়া অবস্থায় তার শারীরিক কিছু পরিবর্তন দেখা দেয়। এ পরিস্থিতিতে বিএ পাস করে বাড়িতেই থাকতেন শাহরিয়ার সুলতানা। এরমধ্যে তার শরীরের গঠন অনেকটা পুরুষের মত হয়ে যায়।

শাহরিয়ার সুলতানা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ২ বছর আগে বগুড়া সদর উপজেলার শিববাটি এলাকার মাহবুবা আক্তারের সাথে পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে আমি তাকে আমার সমস্যাগুলো জানাই। সে আমার পাশে এগিয়ে আসে। চিকিৎসার পরামর্শ দেয়ার পাশাপাশি সারা জীবন পাশে থাকার আশ্বাস দেয় সে। পাশপাশি চিকিৎসার জন্য অর্থনৈতিকভাবে সহযোগিতা করে সে।

তিনি জানান, এক বছর আগে ভারতে নিউ দিল্লির একটি হাসপাতালে স্তন অপারেশন এবং জেন্ডার ডিসফোরিয়া অপারেশন করেন তিনি। এরপর আস্তে আস্তে সম্পূর্ণ পুরুষে রূপান্তরিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here