প্রতিষ্ঠার পর প্রথম রাসিকের পৌর কর দিলো আরডিএ

0

স্টাফ রিপোর্টার,রাজশাহী :প্রতিষ্ঠার পর এই প্রথম রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) পৌরকর দিয়েছে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ)। বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নগর ভবনে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের হাতে পৌর করের ১০ লাখ টাকার চেক তুলে দেন আরডিএ এর চেয়ারম্যান মো. আনওয়ার হোসেন।

রাসিকের পৌরকর পরিশোধের সূচনা করায় সিটি মেয়র আরডিএ চেয়ারম্যানকে আন্তরিক ধন্যবাদ জানান। চেক হস্তান্তরের পর আরডিএ চেয়ারম্যান ও উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে রাজশাহী উন্নয়ন সংক্রান্ত বিষয়ে মতবিনিময় করেন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মতবিনিময়কালে মেয়র বলেন, রাজশাহী একটি পরিকল্পিত বাসযোগ্য ও সুন্দর মহানগরী গড়ে তুলতে চাই। সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। যত্রতত্র যাতে কেউ বহুতল ভবন নির্মাণ না করতে পারে, সেজন্য রাজশাহী সিটি কর্পোরেশনের অনাপত্তিপত্র (এনওসি) গ্রহণ বাধ্যতামূলক করা হচ্ছে।

এসময় মেয়র খায়রুজ্জামান লিটন আরডিএ কর্তৃপক্ষকে পরিকল্পিত আবাসিক এলাকা গড়ে তোলাসহ বিভিন্ন উন্নয়নে প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নের আহ্বান জানান।

মতবিনিময়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.এ.বি.এম শরিফ উদ্দিন, সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ, মাননীয় মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, আরডিএ এর প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত মো. রফিক, নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল্লাহ আল তারিক, নগর পরিকল্পক আজমেরী আশরাফী, রাসিকের প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ নূর-ঈ সাঈদ, নির্বাহী প্রকৌশলী গোলাম মোর্শেদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here