সিংড়ায় প্রতিষ্ঠানের নিজ নামের জায়গা আত্বসাতের চেষ্টা !

0

আনোয়ার হোসেন আলীরাজ,সিংড়া,(নাটোর) :
নাটোরের সিংড়ায় আলহাজ্ব জালাল উদ্দিন কারিগরি উচ্চ বিদ্যালয়ের দানকৃত জায়গা ফেলে রেখে সরকারী খাস জায়গায় স্কুল নির্মাণ করায় জনসাধারণ ও হালকা যানবাহন চলাচলে বিঘœ সৃষ্টি হচ্ছে।

আলহাজ্ব জালাল উদ্দিন কারিগরি উচ্চ বিদ্যালয়ের স্থাপনা ও অবকাঠামো নির্মাণে নাটোর জেলা পরিষদের দুই লক্ষ টাকা এবং দাতার পরিবারের আর্থিক সহযোগিতায় ২০০২সালে কারিগরি উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করা হয়।
পরে স্কুলটি সরিয়ে সরকারী খাস জায়গায় সমপ্রসারণ করা হচ্ছে বলে আলহাজ্ব জালাল উদ্দিন কারিগরি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মাহাবুবুর রহমান জানিয়েছেন। তিনি বলেন, উক্ত খাস জায়গা সংলগ্ন প্রতিষ্ঠাতার নিজ নামের জায়গা বিদ্যমান। উক্ত জায়গার পূর্ব পার্শে প্রতিষ্ঠানের নামে জায়গা থাকা সত্বেও সরকারী খাস জায়গায় স্কুলটির ভবন সমপ্রসারণ করায় জনসাধারণ ও হালকা যানবাহন চলাচলে বিঘœ ঘটছে।

উল্লেখ্য প্রতিষ্ঠানের নিজস্ব জায়গায় নাটোর জেলা পরিষদের বরাদ্দকৃত টাকায় প্রতিষ্ঠানটির অবকাঠামোর নিমার্ণ কাজ শুরু করা হয়। পরে আলহাজ্ব জালাল উদ্দিন কারিগরি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত

সুপারিনন্ডেডেন্ট মোছা.সালমা খাতুন দানকৃত কোটি টাকার সম্পাত্তিতে স্কুল নির্মাণ না করে নিজ নামে আত্বসাতের চেষ্টা করছেন। তবে ভারপ্রাপ্ত সুপারিনটেনডেন্ট অভিযোগ অস্বীকার করে বলেন,আমার চাকুরীতে যোগদানের আগেই ওইখানে স্কুলটি প্রতিষ্ঠা করা হয়েছে।

এর বাইরে আমি কিছুই জানি না। নাটোর জেলা পরিষদের সার্ভেয়ার তন্ময় বলেন,অভিযোগের ভিক্তিতে তদন্ত করে স্থাপনা নির্মাণ বন্ধ রাখতে বলা হয়েছে।