মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে এলাকাবাসী ও ইউনিয়ন পরিষদের সদস্যরা বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন। গতকালং দুপুরে ইউপি সদস্যদের লিখিত অভিযোগের তদন্ত চলাকালিন সমসপাড়া বাজারে ইউনিয়ন পরিষদ র্কাযালযের সামনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, ৫ নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ সুলতান, ৬ নং ওয়ার্ড সদস্য মোঃ হানিফ আলী (চাঁন),ভুক্তভোগী আব্দুর রশিদ,রাশেদা বেগম, আব্দুল খালেক, নাজমা বেগম প্রমূখ।

এসময় ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, আমাদের দুস্থ ভাতা কার্ড দিবে বলে সাত হাজার করে টাকা নেওয়ার পরেও চেয়ারম্যানের লোকজন কোন কার্ড দেয়নি। মাস্টাররোল টিসিবি কার্ডে নাম থাকলেও সেখান কোন টিসিবির কোন মালামাল পাইনি। আমরা এ অনিয়মের বিচার চাই।

প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্যরা বলেন, চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খাঁন তোফা দায়িত্ব গ্রহণের পর থেকে ইউপি সদস্যদের নিষেধের পরও ব্যাপক অনিয়ম ও দুর্নীতি করে চলেছেন। তার এসব অনিয়ম দুর্নীতি সহ বিভিন্ন অপকর্মে লিপ্ত হওয়ার কারণে আমার ইউপি সদস্য এর প্রতিবাদে গত ৪ মার্চ ৮জন ইউপি সদস্য স্বাক্ষরিত অভিযোগপত্র উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের দফতরে দাখিল করেছি। আজ এর তদন্ত চলছে। আমরা এর সুষ্ঠ তদন্ত দাবী জানাচ্ছি।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *