মোঃ মনসুর আলী,আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘিতে একটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছন  পুলিশ। বুধবার  দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- কাহালু উপজেলার দুর্গাপুর এলাকার মকসেদ এর ছেলে খোকন (২৯)  ও জয়পুরহাট পাঁচবিবি উপজেলা এলাকার আশরাফ এর  ছেলে আসমান বাবু (৪০)। আদমদীঘি থানার উপ পরিদর্শক ফেরদৌস জানান, চলতি বছরের ১৪ মে দুপুরে  উপজেলার কুন্দগ্রাম তহশিল অফিসের সামনে থেকে  থেকে একটি লাল কালো রঙের বাজাজ ১৫০ সিসি পালসার  মোটরসাইকেল চুরি হয়। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় অজ্ঞাত নামে একটি চুরির এজাহার দায়ের করেন মোটরসাইকেলের চালক আব্দুল গফুর ।

এ ঘটনায় পর তদন্ত শুরু করে পুলিশ। তদন্তের একপর্যায় মঙ্গলবার বিকেলে ও রাতে  কাহালু দুর্গাপুর থেকে  চোর চক্রের  সদস্য খোকনকে  গ্রেপ্তার করা হয়। পরে এই চুরির সঙ্গে জড়িত থাকা আসমান বাবু  নামের আারোও এক জনকে গ্রেপ্তার করা হয়।

এরপর তাদের তথ্য অনুসারে জয়পুরহাট জেলার পাঁচবিবি থেকে চুরি যাওয়া বাজাজ পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান,  এ ঘটনায় চুরির   মামলা দায়ের এর পর তাদের আদালতে পাঠানো হয়েছে। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *