মোঃ মনসুর আলীআদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ আদমদীঘির উৎরাইল গ্রামে আকন্দ পাড়ায় পনি নিস্কাসনের ড্রেন নিয়ে পৃর্বশত্র“তার জের ধরে আব্দুল কুদ্দুস নামের এক ব্যাক্তির বাড়িতে প্রতিপক্ষরা হামলা চালিয়ে মটরসাকেলসহ সহ বাড়ির আসবাবপত্র ভাংচুরসহ কুদ্দুকে এবং তার স্ত্রী শামিমাকে (৩৮)কে বেদম মারপিট করে আহত করেছে। আহতরা প্রথমে আদমদীঘি এবং পরে নওগাঁ সদর হাসপাতলে চিকিৎসা নিয়েছেন।

 

ঘটনার পর থেকে ভুক্তভুগি পরিবারকে প্রতিপক্ষগন বিভিন্ন ভাবে হুমকি ভয়ভিতি প্রদর্শন করা হচ্ছে বলে অভিযোগে জানাগাছে।
জানাযায়, শুক্রবার দুপুর ২টারদিকে পনি নিস্কাসনের ড্রেন নিয়ে পৃর্বশত্র“তার জের ধরে ওই গ্রামের মৃত আবাবসের ছেলে মামুন (৩২) মৃত দশোর ছেলে বাবু (৪০)আবুলের ছেলে এমদাদুল (৫০) মৃত লছিরের ছেলেবাসেদ মাষ্টার (৬০) এবং বাবু (২৬) ভুক্তভুগি আব্দুল কুদ্দুছের বাড়িতে হামলা চালিয়ে তার ব্যাবহীত মটরসাকেলসহ বাড়ির আসবাবপত্র ভাংচুরসহ তাকে এবং তার স্ত্রী শামিাকে মারপিট করে আহত করেছে।

আহতরা প্রথমে আদমদীঘি ও পরে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে। ঘটনার পর থেকে ভুক্তভগি পরিবারকে প্রতিপক্ষগন বিভিন্ন ভাবে হুমকি ভয়ভিতি প্রদর্শন করা হচ্ছে বলে অভিযোগে জানাগাছে। ফলে পরিবারের লোকজন প্রতিপক্ষের ভয়ে আতংকে রয়েছে বলে তার পরিবারের লোকজন জানিয়েছেন।

এবিষয়ে ভুক্তভুগির প্রতিপক্ষ স্থানীয় মেম্বার এমদাদুল হকের সাথে কথা বললে তিনি জানান, এমন কোন ঘটনা ঘটেনি ,সে মিথ্যা কথা বলে আমাদের বিরুদ্ধে অপপ্রচার করছে। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *