আতিকুর রহমান আশা,চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:
আওয়ামীলীগ সরকারের সহযোগিতায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের জনগণ ও উন্নয়নের জন্য আ’লীগ ছাড়া বিকল্প কোনো দল নেই। যথাসময়ে অন্য দল ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে বাধা দিচ্ছে এবং দেশকে বিপর্যস্ত করছে।
বর্তমান সময়ে দেশের জনগণ ভালো জীবনযাপন করছে বিগত দিনের যেকোন সরকারের চেয়ে। আমাদের সরকার শুধু জনগণ ও দেশের জন্য কাজ করছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করতে হবে বলে জানান, রাজশাহীর চারঘাট ও বাঘা উপজেলায় ২ দিনের সরকারি সফরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম (এমপি)।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম (এমপি) রাজনৈতিক অনুষ্ঠানে অংশ নেন, দরিদ্র মানুষের মাঝে ইফতার খাবার বিতরণ করেন এবং ১লা এপ্রিল শনিবার বাঘা উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন করেন।
এ সময় ইউএনও শারমিন আখতার, উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু, উপজেলা আ’লীগ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল,  রাজনৈতিক নেতৃবিন্দ, টিও মীর মামুনুর রশীদসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অন্যদিকে রোববার চারঘাট উপজেলা পরিষদ অডিটোরিয়মে স্বাধীনতা দিবস উপলক্ষে কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ, অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছেন প্রতিমন্ত্রী।
ওই সময় তিনি বলেন, স্বাধীনতা দিবস উপলক্ষে কুইজ প্রতিযোগিতার আয়োজনের জন্য বিশেষভাবে সুনামের দাবিদার ইউএনও সোহরাব হোসেন। এই প্রতিযোতিার মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দেশ ও বঙ্গবন্ধুর বিষয়ে জ্ঞান অর্জন করতে পেরেছে। তবে আরো জানতে হবে মন্তব্য করেন প্রতিমন্ত্রী একইভাবে উপজেলা চেয়ারম্যান ইউএনও’র প্রশংসা করেছেন।
এ সময় উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম বলেন, চারঘাটের মানুষ সরকারের বিভিন্ন সুবিধা পাচ্ছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিক্ষাবৃত্তি বন্ধে ভাতা সহ বিভিন্ন সুবিধা প্রদান করেছে বর্তমান সরকার। সম্প্রতি প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে। যা আমাদের প্রধানমন্ত্রীর দ্বারা সম্ভব।
চারঘাট উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানের ইউএনও সোহরাব হোসেন সভাপতিত্ব করেন। ওই সময় উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, চারঘাট সার্কেল সহকারী পুলিশ সুপার প্রণব কুমার, পৌর মেয়র একরামুল হক, চারঘাট মডেল থানা অফিসার ইন-চার্জ মাহবুবুল আলম, উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল ইসলামসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *