মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা: সাতক্ষীরায় গোপন বৈঠক চলাকালে উপজেলা বিএনপিসহ আশাশুনি উপজেলার ৮ বিএনপি নেতা কে আটক করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাতে আশাশুনি উপজেলার গোয়ালাডাঙ্গা ফুলবাড়ি মাঠে সরকার উৎখাতের উদ্দেশ্যে জামায়াত-বিএনপির গোপন বৈঠক চলাকালে তাদের আটক করে বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক রবিউল আওয়াল ছোট শ্রীউলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ইউপি মেম্বর আব্দুল মালেক মল্লিক, আশাশুনি উপজেলা যুবদলের আহ্বায়ক শেখ শরিফুল আহছান টোকন, শ্রীউলা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন মেম্বর, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেন, সাতক্ষীরা জেলা ছাত্রদলের সহ-সভাপতি আল-আমিন হোসেন, বড়দল ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মোঃ শরিফুল ইসলাম, বড়দল ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ লতিফ।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোমিনুল ইসলাম জানান, সোমবার দিবাগত গভীর রাতে গোয়ালডাঙ্গা ফুলবাড়ি মাঠে সরকার উৎখাতের উদ্দেশ্যে জামায়াত-বিএনপির ২০/২৫ জন নেতাকর্মী গোপন বৈঠক করছিল। এমন খবরে সেখানে পুলিশ অভিযান চালিয়ে ৮ জনকে আটক করতে সক্ষম হয়। বাকীরা বোমা ফাটিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৩টি অবিস্ফোরিত ককটেল, লাঠি এবং দা উদ্ধার করা হয়েছে।

এঘটনায় আশাশুনি থানার এস আই মহিদুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

তবে আটক আব্দুল মল্লিকের ছোট ভাই অহিদ মল্লিক বলেন, আমার বড় ভাই রাতে বাড়িতে ঘুমিয়ে ছিলো। রাত আনুমানিক ২টার দিকে পুলিশ বাড়ি থেকে আমার বড় ভাই মালেক মল্লিককে বাড়ি থেকে আটক করে। এছাড়া একই সময়ে ছাত্রদল নেতা আল আমিন এবং আক্তার মেম্বরকে আটক করে নিয়ে যায়।

উপজেলা বিএনপির সদস্য সচিব মশিউল হুদা তুহিন বলেন, তারা কোথায় মিটিং করছিল না। প্রত্যেকের বাড়ি থেকে তুলে এনে আটক দেখিয়েছে পুলিশ।

 

One thought on “আশাশুনি উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদকসহ ৮ বিএনপি নেতা আটক”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *