আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা ঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার আগেই বগুড়ার আদমদীঘ উপজেলার সান্তাাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ সুলতানাকে বগুড়া-৩ আদমদীঘি-দুপচাঁচিয়া আসনের সংসদ সদস্য (এমপি) উেেল-খ করে সামাজিক যোগাযোগ মাধ্যে ফেইসবুকে পোষ্ট দেওয়া হয়েছে। শনিবার শাহিন রেজা নামের এক ব্যক্তি তাঁর ফেইসবুক পেজে তাঁর এবং নাহিদ সুলতানার ছবি দিয়ে এই পোষ্ট দেন। বিষয়টি নিয়ে রাজনৈতিক মহলে ব্যাপক আলোচনা ও সমালোচনা শুরু হয়েছে।

পোষ্ট দানকারির প্রোফাইলে দেখা যায়,তাঁর বাড়ি সিরাজ গঞ্জে, বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন। তিনি নিজেকে রেজা ইমপ্রেসিভ ইনটোরিয়রস্বর্তাধিকারী উলে-খ করেছেন ।

নাহিদ সুলতানা ওরফে তৃপ্তি গত ইউপি নির্বাচনেবগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকা মার্কা প্রতিক নিয়ে নির্বাচন করে জয়ী হন।

চেয়ারম্যানহওয়ার মাত্র এক বছরের মাথায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি বগুড়া-৩ আসনেআওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সভা সমাবেশে প্রচার প্রচারনা শুরু করেছেন /

বর্তমানে এই আসনের দুই উপজেলা আদমদীঘি ও দুপচাঁচিয়ার বিভিন্ন গুরুত্বপূর্নস্থানে শোভা পাচ্ছে তাঁর ছবি সম্বলিত বিশাল বিশাল বিলবোর্ড । বর্তমানে জনৈক শাহিন রেজা তাঁকে এমপি উলে-খ করে ফেইসবুকে পোষ্ট দেওয়ার ঘটনায় স্থানীয়আওয়ামীলীগ নেতাকর্মিদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

বিষয়টি নিয়েমুঠোফোনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম খানের সাথে কথা হলে তিনি এ বিষয়ে কোন প্রকার মন্তব্য করতে চাননি নাহিদ সুলতানার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেন নি।

বিষয়টি নিয়ে ফেইসবুকে পোষ্ট দেওয়া শাহিন রেজার সাথে রোববার দুপুরে মুঠোফোনে কথাহ লে তিনি সাংবাদিকদের বলেন,নাহিদ সুলতানার পোষ্টার দেখে তিনি এই পোষ্ট দিয়েছেন। এমপি হওয়ার আগে আপনে কেমন করে তাঁকে এমপি বানিয়ে পোষ্ট দিলেন

এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,এটি আমার ভুল হয়েছে আমি পোষ্টটি ডিলিট করে দিচ্ছি ।

্এর আগেও নাহিদ সুলতানাকে আদমদীঘি উপজেলার একমাত্র নারী উপজেলা য়োরম্যান পরিচয়ে একটি সংবাদ প্রকাশিত হয়। উনি এমপি, উপজেলা চেয়ারম্যান না ইউপি চেয়ারম্যান এলাকাবাসী সেটা জানতে চাই?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *