মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধি:
সব সময়ে সকল শ্রেনী পেশার মানুষের পাশে থাকবে জেলা প্রশাসন। মাদক প্রতিরোধ, সন্ত্রাস ও অপরাধ দমন সহ এ জেলাকে এগিয়ে নিয়ে যেতে আপনাদেরও সহযোগিতা প্রয়োজন।
বুধবার বিকালে কালীগঞ্জ উপজেলা পরিষদ কনফারেন্স রুমে জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা, গনমাধ্যমকর্মী, শিক্ষা প্রতিষ্টান ও ব্যাবসায়ী সংগঠন সহ সুশীল সমাজের প্রতিনিধিদেও সাথে এক মতবিনিময়ে নবাগত ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে মতবিনিময়ে জেলা প্রশাসক রফিকুল ইসলাম আরো বলেন, সরকার ১৮ কোটি মানুষকে চাকুরী দিতে পারবে না। তাই আমাদেরকে কৃষিসহ নানা কাজে সম্পৃক্ত হতে হবে।
ইতিপূর্বে অগ্নি সন্ত্রাসের মত ঘটনায় দেশ ক্ষতিগ্রস্থ হয়েছে। এখন তার পূনরাবৃত্তি ঘটালে কেউ রেহায় পাবে না। তিনি আরো বলেন, যে কোন কাজে অনিয়মকে প্রশ্রয় দেওয়া হবে না। এসব বিষয়ে সজাগ থেকে এলাকার উন্নয়নে আমাদের সহযোগিতা করবেন। এর আগে জেলা প্রশাসক মহোদয় বারবাজারে বেদে পল্লী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান ও ভ’মি অফিস পরিদর্শন করেন।
কালীগঞ্জ সহকারী কমিশনার (ভ’মি) হাবিবুলাহ হাবিবের সঞ্চালনায় মতবিনিময়ে আরো বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্যা, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, পৌরসভার প্যানেল মেয়র মনিরুজ্জামান রিংকু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হেলাল উদ্দিন সর্দ্দার, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউপি চেয়ারম্যান ওহিদুল ইসলাম, আলাউদ্দিন আল আজাদ, প্রানী সম্পদ কর্মকর্তা রেজাউল ইসলাম, পৌর বাজার কমিটির সাধারন সম্পাদক এমদাদুল ইসলাম ইন্তা, এনজিও প্রতিনিধি শিবুপদ বিশ^াস, শিক্ষক প্রতিনিধি স্বরজিত বিশ্বাস ও মিজানুর রহমান প্রমুখ। শেষে জেলা প্রশাসক মহোদয় কালীগঞ্জে বিভিন্ন বিদ্যালয়ের নবম ও দশম শ্রেনীর মেধাবী শিক্ষার্তীদেও হাতে উপহার হিসাবে ট্যাব তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *