মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের কালীগঞ্জে পান চুরির সন্দেহে গণপিটুনীতে সূর্য্যমান (৫২) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

গত বুধবার (৩ মে-২৩) দুপুরের দিকে পান চুরির কারণে উপজেলারে নিয়ামতপুর ইউনিয়নের শালিখা গ্রামে একটি পানের বরজে মধ্যে পান তোলা অবস্থায় দেখতে পায় বরজ মালিক।

সে সময় পান বরজ মালিক। এরপর তাকে ধরে স্থানীয় গ্রামে নিয়ে গেলে তাকে চুরির অপরাধে পিটিয়ে আহত করে স্থানীয় পান চাষীরা। গণপিটুনির কারনে বৃদ্ধ অসূস্থ হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বৃহস্পতিবার ভোর সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য সাইদুল ইসলাম বলেন, শালিখা গ্রামে প্রচুর পানের বরজ রয়েছে। সেখান থেকে প্রতিনিয়ত পান চুরি হয়। গতকাল সকালে পান চুরি করতে গিয়ে ধরা পড়েন ওই বৃদ্ধ। গ্রামবাসীর গণপিটুনিতে গুরুত্বর আহত হন তিনি। এরপর তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় বৃস্পতিবার ভোরে বৃদ্ধ মারা যায়।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা জানান, খবর পেয়ে ওসি (তদন্ত) এবং একজন এসআই হাসপাতালে গেছেন। মৃত ব্যক্তির নাম পরিচয় এবং কিভাবে মারা গেছেন সেটা তারা এখনো জানতে পারেননি বলে যোগ করেন তিনি।

কালীগঞ্জ থানার (ওসি) তদন্ত হরিদাস রায় বলেন, ঝিনাইদহ থেকে সিআইডির একটি টিম রওনা দিয়েছে। তারা এসে মৃত ব্যক্তির হাতের ফিঙ্গার নিয়ে পরিচয় সনাক্ত করবেন। ওই বৃদ্ধ ব্যক্তি কিভাবে মারা গেছেন তা এখনো আমরা জানতে পারিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *