মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ
কালীগঞ্জে বাংলা নববর্ষ ২০৩০ উদযাপনে এক প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলা পরিষদের কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে সভাতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির সিদ্দিকী ঠান্ডু, কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আলমগীর হোসেন।
পবিত্র রমজান মাস চলমান থাকায় সভাতে আলোচনা পূর্বক ওইদিন ১লা বৈশাখে সকালের পান্তা ইলিশ উৎসব বাদ রেখেই নববর্ষ  উদযাপনে নানান কর্মসূচী পালনের সিদ্ধান্ত হয়। এরমধ্যে উপজেলা পরিষদ থেকে সকাল ৯ টায় মঙ্গল শোভাযাত্রা বের করা হবে। এরপর লাঠি খেলা শেষে প্রাথমিক ও মাধ্যমিক প্রর্ষায়ের শিক্ষার্থীদের জন্য রচনা প্রতিযোগিতা সহ হাম নাত প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরন করা হবে। উল্লেখ্য,একইদিনে উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদ থেকে মঙ্গল শোভাযাত্রার আয়োজন করা হবে।
সভাতে আরো উপস্থিত ছিলেন, এ এফ মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস, শহীদ নুর আলী কলেজের অধ্যক্ষ রাশেদ সাত্তার তরু, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউ পি চেয়ারম্যান ওহিদুজ্জামান অদু, মহিবুল ইসলাম মন্টু, আলী হোসেন অপু, নাছির চৌধুরী, আলাউদ্দিন আলা, রাজু আহম্মেদ রনি লস্কর. গনমাধ্যমকর্মী ও উপজেলা শিল্পকলা একাডেমির প্রভাত ব্যানার্জী, সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকতাগর্ন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *