মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ
কালীগঞ্জে বিএনপির উদ্যোগে স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকদের সন্মানে এক ইফতার মাহফিল করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় মোবারক আলী মাধ্যমিক বিদ্যালয়ে ইফতার মাহফিলে স্থানীয় বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক দৈনিকের সাংবাদিক ও বিএনপির নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।
কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক ছাত্র নেতা হামিদুল ইসলাম হামিদ। বিএনপির উপজেলা শাখার যুগ্ন আহব্বায়ক সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে ইফতার পূর্বে এক আলোচনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র নেতা সাংবাদিক আনোয়ারুল ইসলাম রবি।
এছাড়াও স্থানীয় গনমাধ্যম কর্মীদের মধ্যে বক্তব্য রাখেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সমকাল পত্রিকার প্রতিনিধি জামির হোসেন, বৈশাখী টিভির রফিকুল ইসলাম মন্টু ও সাংবাদিক এম এ কাদের প্রমুখ।
উপজেলা যুবদলের সদস্য সচিব মাহাবুবুর রহমান মিলনের সঞ্চালনায় ইফতার মাহফিলে উপজেলা বিএনপির ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল, তাঁতীদল, শ্রমিকদল ও মৎস্যজীবি দলের বিপুল সংখ্যক নেতাবৃন্দ উপস্থিত ছিলেন । শেষে ইফতারের আগে দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইরফান বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *