মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ কালীগঞ্জে ২৫ শে মার্চ গনহত্যা দিবস ২০২৩ পালন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদের কনফারেন্স রুমে প্রামান্য চিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্টিত হয়। কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্টিত আলোচনা সভাতে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সাংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহানের সভাপতিত্বে আলোচনা সভাতে বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, সহকারী কমিশনার (ভ’মি) হাবিবুল্লাহ হাবিব ও থানার ওসি (তদন্ত) ভবতোষ রায়। বক্তব্য রাখেন, কালীগঞ্জ সরকারী মাহতাব উদ্দিন কলেজের সহকারী অধ্যাপক সুব্রত নন্দী ও খাদ্য গুদাম কর্মকর্তা নাইমুল ইসলাম প্রমুখ। এছাড়াও সভাতে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গনমাধ্যমকর্মী ও এনজিও প্রতিনিধি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২৫ মার্চ পালনে দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল সকালে উপজেলা পরিষদে গনহত্যার উপর দূর্লভ প্রামান্য চিত্র প্রদর্শন ও সাংস্কৃতিক অনুষ্টান ছাড়াও দুপুরে বিভিন্ন মসজিদ মন্দিরে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়। এছাড়াও সন্ধ্যার পর শহরের আড়পাড়া শহীদদের বধ্য ভ’মিতে মোমবাতি প্রজ¦লন করা হবে।

One thought on “কালীগঞ্জে ২৫ মার্চ গনহত্যা দিবস পালন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *