মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ কালীগঞ্জ প্রেসক্লাবের এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার কালীগঞ্জ প্রেসক্লাব কার্ষালয়ে ইফতার পূর্বে ক্লাবের সভাপতি সমকাল প্রতিনিধি জামির হোসেনের সভাপতিত্বে সদস্যরা এক আলোচনা সভায় মিলিত হন। ক্লাবের সাধারন সম্পাদক দৈনিল সংবাদের সাবজাল হোসেনের সঞ্চালনায় সভাতে উপস্থিত সদস্যদের মতামতে আগামী ৬ই মে ক্লাবের সাধারন সাধারন সভার তারিখ ঘোষনা করা হয়।

এছাড়াও ক্লাবের সদস্য গাজী টিভির ঝিনাইদহ প্রতিনিধি ওলিয়ার রহমান সংবাদ সংগ্রহে গিয়ে ঝিনাইদহ মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের রোষানলে লাঞ্চিত ঘটনায় দোষী কর্মকর্তাদের শাস্তির দাবী ও নিন্দা প্রস্তাব গৃহিত হয়। পাশাপাশি ওই ঘটনা নিয়ে ঝিনাইদহ জেলা প্রেসক্লাব কর্তৃক গৃহিত কর্মসূচীর সাথেও একাত্বতা ঘোষনা করা হয়।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সহ-সভাপতি সময়ের খবরের মোঃ হাবিব ওসমান ও স্বদেশ প্রতিদিনের ওসমান গনি জুয়েল, যুগ্ন সম্পাদক যুগান্তর ও দিপ্ত টিভির শাহরিয়ার আলম সোহাগ, উপদেষ্টা সদস্য বৈশাখী টিভি/ইত্তেফাক প্রতিনিধি রফিকুল ইসলাম মন্টু, সান নিউজের এমদাদুল ইসলাম ইনতা, গাজী টিভির ওলিয়ার রহমান, আজকালের খবরের আরিফ মোল্যা, ইনকিলাবের আশিকুর রহমান সোহাগ, ভোরের কাগজের বেলাল হোসেন বিজয়, ৭১ টিভির মিশন আলী, আমাদের নতুন সময়ের ফিরোজ আহমেদ, যায় যায় দিনের বাদশা ফরহাদ, বাংলাদেশ বুলেটিনের আহসান কবির, এস টিভির নজরুল ইসলাম, ভোরের পাতার সাইদুর রহমান, মুক্তির লড়ায়ের শাহিনুর রহমান পিন্টু, দৈনিক কুষ্টিয়ার হাসানুজ্জামান হাসু, খোলা কাগজের কামরুজ্জামান তোতা, তৃতীয মাত্রার নাজমুল হাসান নাজিম, বিজনেস বাংলাদেশের সুজন হোসেন, বর্ণময় বাংলাদেশের এহতেশাম রফিক, সত্যপাঠের আব্বাস উদ্দিন, সাবেক সদস্য প্রতিদিনের সংবাদের এমএ লিতু এবং শুভাকাঙ্খী সাংবাদিক মোমিনুর রহমান মন্টু ও দৈনিক কল্যানের সামসুল করিম ইমন। ইফতার পূর্বে ক্লাবের প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ক্লাবের সদস্য নয়াশতাব্দির মাওলানা রুহুল আমিন সৌরভ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *